প্রেমিকের টি-শার্ট পরে খুশি দিতিপ্রিয়া!

ভারতীয় টেলি অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। অনেকদিন ধরেই তাকে নিয়ে টেলি মিডিয়ায় গুঞ্জন ছিল, চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী। এর আগে ইন্ডাস্ট্রিতে বহুজনের সঙ্গে নাম জড়ানোর জল্পনাও ছিল অভিনেত্রীকে নিয়ে। পরে সব জল্পনায় পানি ঢেলে তার এক প্রেমিকের প্রতি আসক্ত হওয়ার কথা জানান দিতিপ্রিয়া। 

এর আগে ভারতীয় গণমাধ্যমকে দিতিপ্রিয়া জানিয়েছিলেন, বিয়ে করলে বর্তমান প্রেমিককেই করবেন তিনি। কারণ, অভিনেত্রীর আগের সম্পর্কগুলো টেকেনি। তাই তো এখন হবু স্বামীকে নিয়ে একটু বেশি সাবধানে থাকেন অভিনেত্রী।

ইতোমধ্যে দিতিপ্রিয়া তার প্রেমিকের এক ঝলক সামাজিক মাধ্যমে এনেছিলেন। সেখানে দেখা গিয়েছিল, দিতিপ্রয়া ও তার প্রেমিক রং খেলায় মেতে উঠেছেন। এবার প্রেমিকের টিশার্ট পরে শ্যুটিং স্পটে নিজেকে ধরা দেন অভিনেত্রী। তা সামাজিক মাধ্যমে শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘ওর টি-শার্ট পরলে আমি সবচেয়ে খুশি থাকি…’।

এর আগে দিতিপ্রিয়ার সঙ্গে তার প্রেমিকের জায়গায় অনেকের নাম জড়িয়ে যাওয়ায় আপাতত বর্তমান প্রেমিকের পরিচয় গোপন রেখেছেন অভিনেত্রী। তবে অভিনেত্রীর মা জানিয়েছিলেন তিনি হবু জামাইকে ঋভু বাবু বলে ডাকেন। কিন্তু কে এই ঋভু বাবু, তার বিস্তারিত পরিচয় এখনও আড়াল রেখেছেন অভিনেত্রী।

উল্লেখ্য, টেলিভিশন সিরিয়াল করুণাময়ী রানী রাসমণিতে রানী চরিত্রে অভিনয় করে পরিচিত মুখ হয়ে ওঠেন দিতিপ্রিয়া রায়। পরবর্তীতে ওটিটির দৌলতে জনপ্রিয়তা বাড়তে থাকে অভিনেত্রীর। পাশাপাশি কাজ করছেন বড় পর্দাতেও। দিনকে দিন বাড়ছে তার ভক্ত-অনুরাগীর সংখ্যা। সঙ্গে এই অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়েও দর্শকদের আগ্রহ বাড়ছে।

আপনি আরও পড়তে পারেন