দেব-যিশুর সঙ্গে ‘খাদান’ সিনেমায় বিদ্যুৎ জামওয়াল!!

দেব-যিশুর সঙ্গে ‘খাদান’ সিনেমায় বিদ্যুৎ জামওয়াল!!

সুজিত রিনো দত্তের ‘খাদান’ সিনেমার শুটিং চলছে কলকাতাজুড়ে, কিন্তু কেউ টের পাননি। এরইমাঝে খবর চাউড় হয়েছে, ছবিতে খলনায়কের চরিত্রে দেখা যেতে পারে কৌশিক গঙ্গোপাধ্যায়কে। সবকিছুকে ছাপিয়ে সিনেমার পরিচালক বললেন, কয়েকটা দিন দু’চোখের পাতা এক করতে পারিনি। শুটিংয়ের জায়গা খুঁজতে খুঁজতেই দিন শেষ! ইতোমধ্যেই চারদিনের শুটিং হয়ে গেছে।

জানা গেছে, নলবন সংলগ্ন গ্রাম্য পরিবেশে শুটিং করেছেন দেব, যিশু সেনগুপ্ত, জন ভট্টাচার্য, বরখা বিশ্ত। আর বিদ্যুৎ জামওয়াল? নাকি বিদ্যুতের পরিবর্তে সুনীল শেট্টি? গণমাধ্যমের এমন প্রশ্নে রিনো জানালেন, এখনই কিছু বলতে নারাজ। প্রযোজনা সংস্থার কড়া নির্দেশ।

 

তবে সূত্র বলছে, সিনেমাতে যদিও প্রায় প্রত্যেকটি চরিত্রই ধূসর। পাশাপাশি, অতিথি চরিত্রে বিদ্যুতের পাল্লা ভারী। ছবির অন্যতম প্রযোজক দেব। মুখ্য চরিত্রেও তাকেই দেখা যাবে। রুক্মিণী মৈত্রের ভাল বন্ধু বিদ্যুৎ জামওয়াল। বিশেষ করে কিছু দিন আগে তিনিও বিদ্যুতের একটি মিউজিক ভিডিওর অতিথি অভিনেতা হিসেবে অংশ নিয়েছিলেন।

এখানেই শেষ নয়। কলকাতার পর সিনেমার শেষ পর্বের শুটিং হবে আসানসোলে। সম্ভবত সেখানেই যোগ দেবেন বিদ্যুৎ। ছবির আইটেম গানেও পরিচালক রেখেছেন বড় চমক। যদিও কী চমক, তা স্পষ্ট করেননি পরিচালক। গোড়ার দিকে জানা গিয়েছিল, চলতি বছরেই মুক্তি পাবে সিনেমাটি। তবে সিনেমার শুটিং এখনও অনেকটাই বাকি। তাই সিনেমাটি এ বছর মুক্তি নাও পেতে পারে। সিনেমা সম্পাদনার কাজ শেষ করতে প্রায় বছর শেষ। অন্যদিকে, পূজায় মুক্তি পাচ্ছে সৃজিত মুখোপাধ্যায় ও দেবের ‘টেক্কা’। শীতে মুক্তি পেতে পারে অভিজিৎ সেন পরিচালিত, দেব-অতনু রায়চৌধুরীর সিনেমা। থাকবে আরও দুই বাংলা সিনেমা। এই সিনেমাগুলোও ‘খাদান’র মুক্তি পিছিয়ে যাওয়ার সম্ভাব্য কারণ।

এই বিষয়ে পরিচালককে প্রশ্ন করা হলে তিনি জানান, এ বছরে সিনেমার মুক্তি সত্যিই অনিশ্চিত। সব কিছু ভালোভাবে শেষ করতে সময় লাগবে। আমি তাই প্রযোজনা সংস্থাকে অনুরোধ জানিয়েছি, সিনেমার মান এবং বাণিজ্যের কথা ভেবে একটু বেশি সময় দেওয়া হলে সবার জন্যই মঙ্গল।

 

আপনি আরও পড়তে পারেন