অনন্ত-রাধিকার বিয়ের মেন্যুতে কি কি ছিল?

অনন্ত-রাধিকার বিয়ের মেন্যুতে কি কি ছিল?

মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড সেন্টারে যেন চাঁদের হাট বসেছিল! মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্তর বিয়ে ঘিরে গত কয়েক মাস ধরেই যেন উৎসবের আবহ! প্রি-ওয়েডিং থেকে বিয়ে, রিসেপশনের সব আয়োজনই স্বপ্নের মতো। গত ১২ জুলাই মুম্বাইয়ে ধুমধাম করে সম্পন্ন হয়েছে মুকেশ আম্বানি ও নীতা আম্বানির পুত্র অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়ে।
বিয়ের দিন কেমন খাওয়া দাওয়ার আয়োজন হয়েছিল আম্বানি পরিবারে? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে, বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে শেফরা উপস্থিত হয়েছিলেন এই বিয়ের খাবারের আয়োজনের জন্য।

জানা গেছে, ভারতের বিভিন্ন প্রান্তের খাবারের রাজকীয় আয়োজনের পাশাপাশি বিশ্বের দরবারের বিভিন্ন জনপ্রিয় পদ ছিল বিয়ের মেন্যুতে। রামেশ্বরম ক্যাফের মাখন, ঘি এবং রসুনের দোসার পাশাপাশি অনন্তের প্রিয় পেসারত্তু – অন্ধ্র প্রদেশে হয় একটি সবুজ দোসা, কর্ণাটকের বিখ্যাত থাট্টে ইডলি, একটি মশলাদার উসল বড়ার সঙ্গে পরিবেশন করা হয়েছিল পুরান পোলি। ছিল নানা ধরনের চাটের ব্যবস্থাও।

গত সপ্তাহে শুরু হয়েছিল অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়ের উদযাপন। মুম্বাইয়ে পারিবারিক বাসভবন অ্যান্টিলিয়াতে প্রথম অনুষ্ঠানের আয়োজন করেছিলেন মুকেশ আম্বানি এবং নীতা আম্বানি। শুক্রবার ধুমধাম করে অনন্ত-রাধিকার বিবাহ সম্পন্ন হয়েছে। আর ১৪ জুলাই ‘মঙ্গল উৎসব’ বা ওয়েডিং রিসেপশন অনুষ্ঠিত হয়।

 

আপনি আরও পড়তে পারেন