প্রিয়াঙ্কা চোপড়ার সিনেমাপ্রতি পারিশ্রমিক ৪০ কোটি

প্রিয়াঙ্কা চোপড়ার সিনেমাপ্রতি পারিশ্রমিক ৪০ কোটি

ভারতীয় অভিনেত্রীদের মধ্যে বর্তমানে সিনেমাপ্রতি সর্বোচ্চ পারিশ্রমিক নিচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডে প্রথম নায়িকা হিসেবে ১ কোটি পারিশ্রমিক নিয়েছিলেন তিনি। তার হাত ধরেই বি টাউনে নায়িকাদের বাড়ানোর প্রক্রিয়া শুরু।

সেই প্রিয়াঙ্কা দেশের গণ্ডি পেড়িয়ে হলিউডে গিয়েও নিজের সাফল্যে ধরে রেখেছেন। সেখানে আকাশচুম্বী পারিশ্রমিক নিচ্ছেন তিনি।

ফোর্বস-এর রিপোর্ট অনুযায়ী, ‘দেশি গার্ল’ সিনেমাপ্রতি নিয়ে থাকেন ৪০ কোটি টাকা। তবে সেটা হলিউডের কোনো সিনেমার জন্য। ‘অ্যামাজন প্রাইম’-এর ভিডিও শো সিটাডেল-এর জন্য এই বিপুল অর্থ নিয়েছিলেন পিগি চপস।

ভারতেও কম পারিশ্রমিক নেন না প্রিয়াঙ্কা। ফোর্বস-এর রিপোর্ট অনুযায়ী,বলিউডে ছবিপ্রতি প্রিয়াঙ্কা চোপড়া নিয়ে থাকেন ১৪-২০ কোটি টাকা। সে হিসেবে বর্তমানে বলিউডেও সর্বোচ্চ পারিশ্রমিক এই নায়িকার।

২০১০ সাল পর্যন্ত বলিউডে প্রিয়াঙ্কা চোপড়ার উড়ন্ত সময় ছিল। একে একে ‘বারফি’, ‘ম্যারি কম’, ’ বাজিরাও মস্তানি’, ‘দিল ধড়কনে দো’-র মত ছবিতে তাক লাগিয়েছেন। এরপর-ই তিনি পাড়ি দেন হলিউডে। ধীরে ধীরে কমতে থাকে বলিউডে ছবির সংখ্যা।

প্রিয়াঙ্কার প্রথম হলিউডি ছবি ‘বেওয়াচ’ বিশাল হিট করে। সেটা ছিল ২০১৭ সালে। এরপর তাকে দেখা যায় ‘আ কিড লাইক জেক’, ‘ইসনট ইট রোম্যান্টিক’, ‘উই ক্যান বি হিরোস’, ‘দ ম্যাটরিক্স রিসারেকশন’, ‘লাভ এগেইন’-এর মত ছবিতে।

বলিউডে পারিশ্রমিকের দিক থেকে প্রিয়াঙ্কার পর-ই যে নায়িকার নাম আসবে, তিনি হলেন দীপিকা পাড়ুকোন। সিনেমাপ্রতি তিনি নিয়ে থাকেন ১৫-৩০ কোটি।

আপনি আরও পড়তে পারেন