প্রকাশ্যে সাংবাদিককে হুমকি দিলেন জন আব্রাহাম

প্রকাশ্যে সাংবাদিককে হুমকি দিলেন জন আব্রাহাম

বলিউড অভিনেতা জন আব্রাহাম। সমালোচকদের সঙ্গে সবসময় ঠান্ডা মাথায় কথা বলেন। তবে সম্প্রতি  ‘বেদা’ ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানের একটি ভাইরাল হওয়া ভিডিওতে সাংবাদিকদের উপর মেজাজ হারাতে দেখা যায়।

ওই অনুষ্ঠানে জনকে প্রশ্ন করা হয়েছিল, কেন আপনি পরপর একই ধরনের চরিত্র করছেন, নতুন কিছু করুন। এই প্রশ্ন শুনেই রেগে যান জন। রাগত স্বরেই তাকে বলতে শোনা যায়, ‘আপনি কি আমার সব ছবি দেখেছেন?’

এমনকি ওই সাংবাদিককে ‘ইডিয়ট’ও বলেন অভিনেতা। যদিও পরে জন বলেছেন, ‘এই ছবিটি একেবারে আলাদা। আগে ছবিটি দেখুন, তারপর বিচার করুন।’ যদিও  এমন আচরণের জন্য সমালোচিত হয়েছেন জন।

উল্লেখ্য, ‘বেদা’ ছবিটি টানটান উত্তেজনায় ভরপুর অ্যাকশন থাকবে যে এই ছবিতে সেটা ট্রেলার থেকেই বোঝা যাঢ। আগামী ১৫ আগস্ট মুক্তি পাবে। তামান্না ভাটিয়া থাকবেন জনের প্রেমিকা হিসেবে। মৌনি রায়কেও বিশেষ একটি চরিত্রে দেখা যাবে।

ছবিটির প্রযোজনা করেছে জি স্টুডিওজ, এম্মে এন্টারটেইনমেন্ট এবং জেএ এন্টারটেইনমেন্ট। নিখিল আডবানি ছবিটির পরিচালনা করেছেন। এই ট্রেলারে উঠে এসেছে শ্রীকৃষ্ণ এবং অর্জুনের প্রসঙ্গ। সেখানে জনকে শর্বরীর উদ্দেশ্যে বলতে শোনা যায়, ‘আমি কেবল সারথি। তোমায় পথ দেখাতে পারি। কিন্তু চক্রব্যূহ ভেঙে ভিতরে ঢুকতে হবে তোমাকেই।’

 

আপনি আরও পড়তে পারেন