ওজন কমাচ্ছেন শাহরুখ খান!

ওজন কমাচ্ছেন শাহরুখ খান!

বলিউড বাদশাহ শাহরুখ খানকে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল ‘ডাঙ্কি’ সিনেমাতে। চলতি বছরে পরিবার এবং ব্যক্তিজীবন নিয়েই ব্যস্ত ছিলেন শাহরুখ খান। তবে এবার খবর হলো নতুন সিনেমার জন্য নিজেকে প্রস্তুত করছেন তিনি। সুজয় ঘোষের পরবর্তী সিনেমা ‘কিং’ এ দেখা যাবে কিং খানকে। এরই মধ্য এ সিনেমাটি নিয়ে মুখ খুললেন শাহরুখ খান।

 

হিন্দুস্তানের প্রতিবেদন থেকে জানা যায়, সুইজারল্যান্ডের লোকার্নো ফিল্ম ফেস্টিভ্যালে চলচ্চিত্রে তার অবদানের জন্য মর্যাদাপূর্ণ ‘পার্দো আল্লা কেরিয়ার’ পুরস্কারে সম্মানিত হয়েছেন শাহরুখ। ইভেন্ট চলাকালীন, অভিনেতা তার পরবর্তী সিনেমা ‘কিং-এর কথা নিশ্চিত করেছেন। এই সিনেমাতে প্রথমবারের মতো মেয়ে সুহানা খানের সঙ্গে অভিনয় করবেন শাহরুখ।

শাহরুখ বলেন, আমি এরপর যেই সিনেমাটিতে অভিনয় করবো সেটি হলো ‘কিং’। কাজ শুরু করে দিয়েছি। আমার ওজন কিছুটা কমাতে হবে। কিছু স্ট্রেচিং করতে হবে।

অভিনেতা আরও জানান, যে কোনো সিনেমার কাজ শেষ করতে তার দীর্ঘ সময় লাগে কারণ তিনি আগে নির্মাতার সঙ্গে সময় কাটিয়ে নেন তাকে বোঝার জন্য।

গত বছর বলিউডে ‘পাঠান’, ‘জওয়ান’, ‘ডাঙ্কি’র মতো পরপর তিনটি সফল বাণিজ্যিক সিনেমা উপহার দিয়েছেন। এরপর শোনা যায় ‘কিং’ এর কথা।

সূত্র: হিন্দুস্তান টাইমস

 

আপনি আরও পড়তে পারেন