নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও সি)-র সাথে নবাবগঞ্জ উপজেলা জামায়াতের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও সি)-র সাথে নবাবগঞ্জ উপজেলা জামায়াতের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

স্টাফ রিপোর্টারঃ

আজ ১৪ আগষ্ট বুধবার অপরাহ্নে উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ কামরুল হাসান এবং ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও সি) জনাব শাহ্জালাল সাহেবের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী, নবাবগঞ্জ উপজেলার আমীর জনাব এডভোকেট ইব্রাহিম খলীল সহ অন্যান্য নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ জানান খুবই আন্তরিকতা ও সৌহার্দপূর্ণ আলোচনা হয়েছে। জামায়াত নেতৃবৃন্দ দেশের বিরাজমান পরিস্থিতির উপর আলোকপাত করেন। প্রশাসনের পক্ষ থেকে আইনশৃংখলা পরিস্থতি স্বাভাবিক রাখতে সহায়তা চাওয়া হলে নেতৃবৃন্দ সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। প্রশাসনের পক্ষ থেকেও জামায়াত নেতৃবৃন্দদের আশ্বস্ত করা হয় যে প্রশাসন তাদের পাশে থেকে সহায়তা করবেন।
নবাবগঞ্জ উপজেলা জামায়াতের আমীর জনাব এডভোকেট ইব্রাহিম খলিল ছাড়াও সৌজন্য সাক্ষাতকারে উপস্থিত ছিলেন সর্বজনাব নায়েবে আমীর মাওলানা হারুনূর রশিদ, সেক্রেটারি মাওলানা মোহাম্মদ আলী, এসিট্যান্ট সেক্রেটারি মামুনুর রশীদ চৌধুরী, বিশিষ্ট পরিবেশ ও সমাজ কর্মী জনাব মোস্তাক আহমেদ, ইব্রাহিম হোসেন, মিজানুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী মো: আশিক হোসেন, জামায়াত নেতা কাজী মাওলানা মোকাররম হোসেন, উপজেলা কর্মপরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা রমিজ উদ্দিন মাস্টারসহ বিভিন্ন ইউনিয়নের জামায়াত নেতৃবৃন্দ।

 

 

আপনি আরও পড়তে পারেন