মধ্যরাতে কার সঙ্গে ডেটে গেলেন কারিনা?

মধ্যরাতে কার সঙ্গে ডেটে গেলেন কারিনা?

প্রায় বারো বছরের সংসার কারিনা কাপুর খান এবং সাইফ আলী খানের। মাঝে মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে এ তারকা দম্পতি তাদের খুনসুটির ছবি অনুরাগীদের মাঝে শেয়ার করতে দেখা যায়।

বিয়ের অনেক বছর হয়ে গেলেও বেশ রোম্যান্টিক মুডে ধরা দেন তারা। তবে বিবাহিত জীবনের এতদিন পরে মধ্যরাতে সাইফের সঙ্গে ডেটে না গিয়ে অন্য কারও সঙ্গে ডেটে যেতে দেখা গেছে।

রাতে ডেটে যাওয়ার জন্য সাইফকে বেছে নেননি কারিনা। নায়িকা সময় কাটিয়েছেন তার প্রিয় অ্যাপেল পাইয়ের সঙ্গে। প্রিয় ডেসার্টই সপ্তাহান্তে কারিনার সঙ্গী হয়েছে। নিজের ইনস্টাগ্রামে সেই নিয়ে পোস্ট করেছেন।

শরীর স্বাস্থ্য নিয়ে আগাগোড়াই সচেতন বিনোদন জগতের তারকারা। ডায়েট মেনে খাওয়া-দাওয়া, সময় ধরে শরীরচর্চা, ফিট থাকতে তাদের নিয়মের বেড়াজালে থাকতেই হয়। আর যার ডায়েট নিয়ে বরাবরই কৌতূহল থাকে তাদের অনুরাগীরা।

সেই কারিনা কাপুর খান কিন্তু রকমারি খাবার খেতে বেশ ভালোবাসেন। ঠিক যেমনটা তার সাম্প্রতিক পোস্টে দেখা গেছে। যদিও এবারই প্রথম নয়, এর আগেও কখনও বিরিয়ানি, আবার কখনও অন্য ডেসার্ট খাওয়ার ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

একদিকে যেমন দুই সন্তান নিয়ে চুটিয়ে সংসার করছেন কারিনা, অন্যদিকে স্বমহিমায় জারি রেখেছেন ছবির কাজও। তবে ডায়েট নিয়ন্ত্রণে থাকলেও তিনি পছন্দের খাবার বর্জন করেছেন তেমনটা নয়।

বলিউডের অন্যতম সফল অভিনেত্রী কারিনা কাপুর খান। ২৪ বছর দীর্ঘ ক্যারিয়ার। এ অভিনেত্রীকে শেষ পর্দায় দেখা গিয়েছে ‘ক্রু’ ছবিতে। টাবু ও কৃতী শ্যাননের সঙ্গে এই ছবিতে বিমান সেবিকার ভূমিকায় অভিনয় করেছেন বেবো। বক্স অফিসে বেশ ভাল ব্যবসা করেছে এই ছবি।

আপনি আরও পড়তে পারেন