মৌসুমের শুরুতেই রিয়ালকে দুঃসংবাদ দিলেন বেলিংহাম

মৌসুমের শুরুতেই রিয়ালকে দুঃসংবাদ দিলেন বেলিংহাম

গেল মৌসুমে রিয়াল মাদ্রিদে এসেছিলেন জ্যুড বেলিংহাম। এক মৌসুমেই দলের অবিচ্ছেদ্য এক অংশ হয়ে ওঠেন এই ইংলিশ মিডফিল্ডার। গত মৌসুমে ১৯ গোল করা বেলিংহাম অবশ্য এবার মৌসুমের শুরুতেই দলকে দিয়েছেন দুঃসংবাদ। দলীয় অনুশীলনেই চোটে পড়েছেন তিনি।

লিগে নিজেদের ঘরের মাঠে রোববার মাঠে নামবে রিয়াল মাদ্রিদ। তারই আগে অনুশীলন করতে গিয়ে চোট পেয়েছেন জুড বেলিংহাম। ধারণা করা হচ্ছে, এই ধাক্কায় সেরে উঠতে প্রায় এক মাস সময় লাগবে। আর তাই সেপ্টেম্বরের মাঝামাঝি সময় পর্যন্ত মাঠের বাইরে থাকতে হবে রিয়াল মাদ্রিদের এই মিডফিল্ডারকে।

ক্রীড়াবিষয়ক সংবাদমাধ্যম ইএসপিএনকে এবং স্প্যানিশ সংবাদমাধ্যমগুলোও এই তথ্য জানিয়েছে। ক্লাব রিয়াল মাদ্রিদের ভাষ্য, ‘রিয়াল মাদ্রিদের চিকিৎসক দল জুড বেলিংহামের ওপর পরীক্ষা-নিরীক্ষা করে নিশ্চিত হয়েছে, ডান পায়ের উপরিভাগের মাংসপেশিতে তিনি চোট পেয়েছেন।’ঠিক কত দিন বেলিংহামকে মাঠের বাইরে থাকতে হবে সে বিষয়ে বিবৃতিতে কিছুই জানায়নি রিয়াল।

বার্তা সংস্থা এএফপি জানিয়েছে, লা লিগায় রিয়াল ভায়োদোলিদ (রবিবার), লাস পামাস (২৯ আগস্ট) ও রিয়াল বেতিসের (১ সেপ্টেম্বর) বিপক্ষে তাকে পাবে না রিয়াল। শুক্রবার সংবাদ সম্মেলনে রিয়াল কোচ কার্লো আনচেলত্তি বলেছেন, ‘বেলিংহাম আঘাত পেয়েছে। আমরা তাকে পর্যবেক্ষণে রেখেছি।’

নিজের ইনজুরি আপডেট জানিয়ে টুইটারে হতাশা প্রকাশ করেছেন বেলিংহাম, ‘ম্যাচ খেলতে না পারাকেই সবচেয়ে বেশি ঘৃণা করি। তবে এর ইতিবাচক দিকগুলোও বোঝার চেষ্টা করছি। ব্যস্ত একটি বছরের পর আমার শরীর সম্ভবত বার্তা দিচ্ছে, এখন একটু বিশ্রাম প্রয়োজন। আমি খুব হতাশ। তবে মাঠে ফেরার আগপর্যন্ত ভক্ত হিসেবে সতীর্থদের সমর্থন দিয়ে যাব।’

রিয়ালের হয়ে ম্যাচের পাশাপাশি সেপ্টেম্বরে ইংল্যান্ডের হয়ে নেশনস লিগে আয়ারল্যান্ড ও ফিনল্যান্ডের বিপক্ষে ম্যাচেও খেলতে পারবেন না বেলিংহাম। ডাবলিনে ৭ সেপ্টেম্বর আয়ারল্যান্ড এবং লন্ডনে ১০ সেপ্টেম্বর ফিনল্যান্ডের মুখোমুখি হবে ইংল্যান্ড।

আপনি আরও পড়তে পারেন