হাসপাতাল থেকে ফিরেই বড় চমক পেলেন ঊর্বশী

হাসপাতাল থেকে ফিরেই বড় চমক পেলেন ঊর্বশী

কয়েক দিন আগে একটি ভিডিও পোস্ট করেছিলেন বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলা। সে ভিডিওতে দেখা যাচ্ছিল তার রক্তারক্তি কাণ্ড!

https://www.youtube.com/watch?v=ybbXAb92LNI

মুখে অক্সিজেন মাস্ক পরা। ভিডিওটি পোস্ট করার পর অনেক সমালোচনাও সহ্য করতে হয়েছে তাকে। খুব বড় যে কিছু ঘটেনি তা ভিডিও দেখে অনেকেই বুঝেছিলেন।

একদিকে যেমন তাকে নিয়ে সমালোচনা হয়েছে, আবার কিছু অংশ বেশ চিন্তিতও ছিলেন। তাই তো তিনি বাড়িতে পৌঁছাতে না পৌঁছাতেই পেলেন বিশাল এক সারপ্রাইজ। তার পুরো ঘর ভরে গেছে লাল গোলাপে।

বলিউডসূত্রের খবর, তিনি যাতে সুস্থ হয়ে ওঠেন সেই প্রার্থনাতেই এই ফুলের উপহার। প্রায় এক লক্ষ গোলাপ ফুল উপহার পেয়েছেন তিনি! আর তা পেয়ে ঊর্বশী বেশ উত্তেজিত ছিলেন।

সেদিনের ওই ভিডিওতে দেখা যায়, আঙুল কেটে রক্ত ঝরছে ঊর্বশীর। তবে খুব যে বাড়াবাড়ি হয়েছে তেমনটা নয়। সেটা তার ভিডিও দেখলেই বোঝা যাচ্ছে। তাই উলটে প্রার্থনার বদলে নায়িকাকে রীতিমতো কটাক্ষের মুখেই পড়তে হয়েছে। সেদিন নানা ধরনের নেতিবাচক মন্তব্যে ভরে গিয়েছিল তার পোস্ট।

অভিনেত্রীকে কেউ লিখেছেন,‘একটু হলুদ লাগিয়ে দিলেই ঝামেলা মিটে যেত।’ আবার কেউ লিখেছেন,‘আপনি দেশের প্রথম মহিলা যে এত ছোট কারণে হাসপাতালে ভর্তি হলেন।’

তবে শুধুই কি এই আঙুল কাটার জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন কিনা তা স্পষ্ট নয়।

কয়েক দিন আগে অন্য একটি কারণে আলোচনায় উঠে এসেছিল অভিনেত্রীর নাম। একটি ভিডিও ভাইরাল হয়েছিল ঊর্বশীর। সেই ভিডিওতে দেখা যাচ্ছে স্নানের জন্য পোশাক খোলার প্রস্তুতি নিচ্ছেন ঊর্বশীর মতো দেখতে এক মহিলা। বিভিন্ন পাপারাৎজি অ্যাকাউন্ট থেকে সেই ভিডিও ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি। এর পরেই শুরু আলোচনা।

আপনি আরও পড়তে পারেন