ঢাকার দোহারে প্রকাশে যুবককে কুপিয়ে হত্যা

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি.
ঢাকার দোহারে পূর্ব শত্রুতার জেরে নাজমুল হোসেন (২৪) নামের এক যুবককের কুপিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। নিহত নাজমুল উপজেলার রাইপাড়া ইউনিয়নের ইকরাশী গ্রামের আলী বেপারীর ছেলে। এ ঘটনায় মিলন নামের একজন আহত হয়েছেন।
প্রত্যক্ষদর্শী মিলন ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার (১৮ সেপ্টম্বর) সকাল ৯ টার দিকে বাশতলা বাজারের তারেক খানের দোকানে নাজমুল চা খেতে যান। এ সময় একটি মোটরসাইকেলে করে ৩ জন যুবক এসে ধারালো ছোরা দিয়ে ঘাড়ে ও গলায় এলোপাতাড়ি কুপিয়ে গুরুত্বর জখম করে পালিয়ে যায়। পরে স্থানীরা তাকে উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
নিহতের পরিবারের দাবি পূর্ব শত্রুতার জেরে বাশতলা খেজুরতলা এলাকার রনি নামের এক যুবক এ ঘটনা ঘটিয়েছে। তবে এ বিষয়ে অভিযুক্ত রনির বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
এ বিষয়ে দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম বলেন, ঘটনার পরপরই আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকায় পাঠানো হবে। থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।
দোহারের দায়িত্বে থাকা সেনাবহিনীর জেসিও জহিরুল ইসলাম বলেন, পুলিশকে সহায়তার জন্য আমরা ঘটনাস্থলে এসেছি। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সেনাবহিনীর কার্যক্রম অব্যাহত থাকবে।

আপনি আরও পড়তে পারেন