ছাগলনাইয়ায় ১৫০ বোতল ফেন্সিডিল সহ চট্রগ্রামের দুই মাদক ব্যবসায়ীয় আটক

ছাগলনাইয়ায় ১৫০ বোতল ফেন্সিডিল সহ চট্রগ্রামের দুই মাদক ব্যবসায়ীয় আটক
ছাগলনাইয়া থানার এস আই মোঃ আবুল কালামের নেতৃত্বে এ এস আই মোঃ আব্দুল হালিম সহ পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ২৭ মে রাত সোয়া ২ টা সময় ছাগলনাইয়া থানাধীন চম্পকনগর এলাকা হইতে মোহাম্মদ হোসেন ও সঞ্জীব দে নামে দুই জন মাদক ব্যবসায়ীয় কে আটক করেন পুলিশ।
পুলিশ জানা, চট্রগ্রাম জেলার চট্রগ্রাম বন্দর,সিএমপি থানার দক্ষিন হালিশহর গ্রামের মৃতঃফরিদের ছেলে মোহাম্মদ হোসেন(৩১) বন্দর টিলা কাজীর গলির নারিকেল তলা শাহ আলমের ভাড়াটিয়া ও চট্রগ্রাম জেলার মীরসরাই থানার মিঠাছরা গ্রামের অনিল চন্দ্র দের ছেলে সঞ্জীব দে (২৬) বর্তমানে চৌধুরী মার্কেট ২য় তলা ই,পি,জেড বন্দব সিএমপি চট্রগ্রামদ্বয় কাছ থেকে ১৫০ পিচ ভারতীয় নিষিদ্ধ  ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ।বার্সেলোনায় ব্রাজিলিয়ান তারকা নেইমার দারুণ তিনটি মৌসুম কাটিয়েছেন। কিন্তু বার্সার সেরা কোচদের একজন পেপ গার্দিওয়ালার অধীনে খেলা হয়নি নেইমারের। ব্রাজিলিয়ান তারকার কাছে এটা বড় এক আক্ষেপ। আর তাই ক্যারিয়ারের কোন এক পর্যায়ে বর্তমান ম্যানসিটি কোচ গার্দিওয়ালার অধীনে খেলতে চান বলে জানিয়েছেন তিনি। বার্সেলোনা এবং বায়ার্ন মিউনিখের সাবেক কোচের অধীনে খেলা অনেক উত্তেজনার বলেও মনে করেন তিনি। নেইমার ২০১৬-১৭ মৌসুমে গার্দিওয়ালাকে প্রশংসা করে তার অধীনে খেলার আগ্রহের কথা জানান। সেই আগ্রহ এখনো আছে জানিয়ে নেইমার বলেন, 'আমি সব সময় গার্দিওয়ালার অধীনে কাজ করতে চেয়েছি। আমি বার্সায় যোগ দিলে ক্লাব ছেড়ে দেন তিনি। আমার সত্যি তার সঙ্গে কাজ করার অনেক ইচ্ছে।' পিএসজি তারকা নেইমার বর্তমানে ব্রাজিলে দলের সঙ্গে রাশিয়া বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছেন। তার পিএসজি ছাড়ার গুঞ্জন চলছে অনেকদিন ধরে। তবে ইনজুরি কাটিয়ে মাঠের নামার অপেক্ষায় থাকা এই তারকা এখন দল বদল নিয়ে কথা বলতে আগ্রহী নন বলেও জানিয়েছেন। ইনজুরির কারণে তিন মাস মাঠের বাইরে থাকা নেইমার রাশিয়া বিশ্বকাপের জন্য পুরোপুরি ফিট হয়ে উঠছেন বলে ব্রাজিলের পক্ষ থেকে জানানো হয়েছে।
ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ এমএম মুর্শেদ পিপিএম মোহাম্মদ হোসেন ও সঞ্জীব দে কে ১৫০ পিচ ফেন্সিডিল সহ আটকের সত্যতা নিশ্চিত করেন।
 এব্যপারে অত্র থানা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় দায়ের করা হয়।
আসামী মোহাম্মদ হোসেনের বিরুদ্ধে সিএমপি এর হালিশহর থানা এফ আই আর ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরো একটি রহিয়াছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment