ঘোড়ার মতো লাফিয়ে চলা নারীর ভিডিও ভাইরাল!

ছোটবেলায় বাবার পিঠে উঠে হরহামেশাই ঘোড়া ঘোড়া খেলে থাকেন ছোটরা। কিন্তু বড় হয়ে ঘোড়ার মতো দৌঁড়ানো কিংবা লাফানো- এসব চিন্তারও বাইরে। কিন্তু অবিশ্বাস্য এই ঘটনাগুলোকে বাস্তবে রূপ দিয়েছেন নরওয়ের আয়লা ক্রিস্টিন নামে এক নারী। সম্প্রতি তার ঘোড়ার মতো দৌঁড়ানো আর লাফানোর একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

বিজনেস ইনসাইডারের খবরে বলা হয়েছে, আয়লা ক্রিস্টিনের এই দক্ষতার ভিডিও সামাজিক যোগযোগমাধ্যম টুইটারে ভাইরাল হয়েছে। তিনি শুধু ঘোড়ার মতো করে দৌঁড়ান না, বরং কাঠের বেঞ্চে ঘোড়ার মতো করে লাফ দেওয়ার জন্যও তার শরীর প্রস্তুত।

ভিডিওতে দেখা যাচ্ছে, ক্রিস্টিন দুই হাত ও দুই পা দিয়ে ঘোড়ার মতো দৌঁড়াচ্ছেন। কখনও কাঁচা রাস্তা দিয়ে, কখনও বাড়ির লনে ঘাসের উপর, এমনকি একটি কাঠের টেবিলের উপর ঘোড়ার ভঙ্গিতে লাফাতেও দেখা যাচ্ছে তাকে। কখনও আবার ঘোড়ার মতো দুলকি চালে চার পায়ে হেঁটে আসতে দেখা গেছে এ নারীকে।

ক্রিস্টিনা ইনসাইডারকে বলছিলেন, ‘যখন আমার চার বছর বয়স ছিল, তখন আমি কুকুর পছন্দ করতাম এবং নিজে নিজেই কুকুর হতে চেয়েছিলাম। তাই যখন থেকে আমি ঘোড়া পছন্দ করি, তখন থেকেই আমি তা শিখেছি।’

ঘোড়ার মতো দৌঁড়াতে কোমরে ব্যথা অনুভব করেন কিনা জানতে চাইলে নরওয়ের ওই নারী বলেন, ‘আমি সত্যিই জানি না, কিন্তু আমার দেহে কোনো ব্যথা হয় না।’

টুইটারে ৪৫ সেকেন্ডের এই ভিডিওটি আপলোড হয়েছে। এরই মধ্যে এটি দুই কোটি বার দেখা হয়েছে। ইন্টারনেটে তাকে ‘ঘোড়া মহিলা’ বলেও ডাকা শুরু হয়েছে।

অবশ্য ক্রিস্টিন একাই নয়, এই রকম অদ্ভুত দক্ষতা আরও অনেকেরই রয়েছে। তারপরও ক্রিস্টিনের ভিডিও সামনে আসতেই সেগুলোও এখন সামনে আসতে শুরু করেছে।

আপনি আরও পড়তে পারেন