একটা মিথ্যা একটা জীবনের মৃত্যু ডেকে আনে : সানাই

আলোচিত-সমালোচিত মডেল-অভিনেত্রী সানাই মাহবুব। ভার্চুয়াল জগতে বেশ পরিচিতি তার। কাজের মাধ্যমে বিচরণ করেছেন সমগ্রহ জায়গায়। কাজ করেছেন চলচ্চিত্রেও। মুক্তির অপেক্ষায় আছে কয়েকটি মিউজিক ভিডিও।

তবে ইউটিউব ও ফেসবুকে তিনি কিছু ভিডিও প্রকাশ করেছেন, যেগুলো নিয়ে খুব সমালোচনা হচ্ছে। অনেকেই এসব বিষয় দেখছেন ইতিবাচক আর নিন্দুকেরা বলছেন সস্তা জনপ্রিয়তা পাওয়ার উদ্দেশ্যে এমন কাজ করছেন। নিজের স্বাধীনতা অনুযায়ী সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশকিছু খোলামেলা ছবি দেওয়ার কারণে তাকে দ্বারস্থ হতে হয় সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে। সেখানে তিনি মুচলেকা দিয়ে ছাড়া পান। এরপর মন্ত্রীকে বিয়ে করে আলোচনার তুঙ্গে অবস্থান করছেন।

সানাই বলেন, আমার জনপ্রিয়তা এসেছে আমার চেষ্ট্রা আর কঠোর প্ররিশ্রমে। তাই অন্যদেরকে বলবো যারা আমাকে নিয়ে সময় নষ্ট করছেন তারা নিজের কাজের প্রতি একটু সচেতন হন, তাহলে অবশ্যই নিজের একটা অবস্থান হবে।

কিছু অনলাইন নিউজ পোর্টালের বিরুদ্ধে অভিযোগ তুলে ধরে বলেন, আমাকে নিয়ে অনেক অনলাইনে অসত্য কথা লেখা হয়েছে, যা ঠিক নয়। আমি আশা করবো গণমাধ্যম তাদের সত্যটা প্রকাশ করবেন। একটা মিথ্য একটা জীবনের মৃত্যু ডেকে আনে। সাংবাদিকতা একটি অত্যন্ত পবিত্র পেশা।

তিনি সমালোচকদের উদ্দেশে বলেন, আমাকে নিয়ে সময় নষ্ট না করে, ট্রোল না করে গাছ লাগান।

আপনি আরও পড়তে পারেন