শেখ হাসিনা বিশ্বের বিস্ময়, ওবায়দুল কাদের চৌকস: বাবলা

নবমবারের মতো আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে ঢাকা মহানগর দক্ষিণ জাপার সভাপতি ও ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, জাতির জনকের কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা বিশ্বের বিস্ময়। অপরদিকে রাজনৈতিক নেতা হিসেবে ওবায়দুল কাদের দক্ষ, সৎ ও চৌকস নেতা। দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে তিনি সেটায় প্রমাণ করেছেন।

শনিবার (২১ ডিসেম্বর) শ্যামপুর -কদমতলী জাপার যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। কদমতলী থানা জাতীয় পার্টির সভাপতি শামসুজ্জামান কাজলের সভাপতিত্বে অনুষ্ঠিত যৌথ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম-সাংগঠনিক সম্পাদক সুজন দে, কেন্দ্রীয় সদস্য শেখ মাসুক রহমান, শ্যমপুর থানার সভাপতি কাওসার আহদে, সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা, কাউন্সিলর সুলতানা আহমেদ লিপি, জহিরুল ইসলাম জহির, মোতালেব হোসেন, শাহ ইমরান রিপন।

জাপা নেতা বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা নিজ কর্ম দক্ষতা আর সৃজনশীলতার কারণে শুধু বাংলাদেশের গণমানুষের নেত্রী হিসেবে আবির্ভূত হননি, তার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশের চলমান উন্নয়ন-অগ্রগতির দেখে বিশ্ব নেতৃবৃন্দের কাছে তিনি বিস্ময় । আগামী দিনে বাংলাদেশের উন্নয়ন অগ্রগতির স্বার্থে জাতীয় পার্টি শেখ হাসিনার সারথী হিসেবে কাজ করবে। এছাড়া দেশে মুক্তিযুদ্ধের চেতনা সুপ্রতিষ্ঠিত করতে মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী দল হিসেবে আওয়ামী লীগের সঙ্গে জাতীয় পার্টি কাঁধে কাঁধ মিলে কাজ করবে।

যৌথসভায় বাবলা আরো বলেন, আগামী ২৮ ডিসেম্বর জাতীয় পার্টির কেন্দ্রীয় সম্মেলন সর্বাত্মক ভাবে সফল করার জন্য দলের সকল স্থরের নেতাকর্মীরে কঠোর পরিশ্রম করতে হবে। ঐক্যবদ্ধভাবে এই সম্মেলন সফল করে জাতীয় পার্টিকে আগামী দিনে ক্ষমতায় যাওয়ার নিয়ামক শক্তি হিসেবে গড়ে তুলতে হবে।

 

 

 

 

 

 

 

আপনি আরও পড়তে পারেন