নবাবগঞ্জে ব্যবসায়ীর রক্তাক্ত লাশ উদ্ধার

দোহার- নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি.
ঢাকার নবাবগঞ্জে নিজ ঘর থেকে মাহবুব ভূইয়া (৫৫) নামে এক ব্যবসায়ী রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে শোল্লা ইউনিয়নের পূর্ব সিংহড়া গ্রাম থেকে লাশ উদ্ধার করা হয়। নিহত মাহবুব ভূইয়া ওই গ্রামের মৃত হিরন ভূইয়ার ছেলে। স্থানীয় পাতিলঝাপ বাজারে তার একটি রিফ্রিজারেটর ও এয়ারকন্ডিশনার মেরামতের দোকান রয়েছেন।
নিহতের স্ত্রী নুরুন নাহার লাকির বরাত দিয়ে ওসি তদন্ত মোজাম্মেল বলেন, মাহবুব তার স্ত্রীকে নিয়ে এক কক্ষে থাকতেন। পাশের আরেক কক্ষে থাকতেন তাদের দুই মেয়ে। রাতে মাহবুবের স্ত্রী তার মেয়েদের কক্ষে ঘুমিয়ে ছিল। রাত দুইটার দিকে ফিরে দেখেন স্বামী রক্তাক্ত অবস্থায় খাটে মরে পড়ে আছেন। ঘরের প্রধান দরজাও খোলা। পরে তিনি বিষয়টি তাৎক্ষণিক কাউকে না জানালে সকালে ঘটনা জানাজানি হয়। স্থানীয়রা পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে মাহবুবের লাশ উদ্ধার করে থানায় এনে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে।
নিহতের মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে জানিয়ে নবাবগঞ্জ থানার ওসি (তদন্ত) মোজাম্মল হোসেন বলেন, এ ঘটনায় নিহতের স্ত্রী ও দুই মেয়েকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
মোজাম্মল হোসেন আরও বলেন, লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।
নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তফা কামাল বলেন, মৃত্যুটি রহস্যজনক। নিহতের স্ত্রী একেক সময় একেক কথা বলছেন। এ মুহুর্তে নিশ্চিত হয়ে কিছু বলা যাচ্ছেনা। তবে তদন্ত চলছে।

আপনি আরও পড়তে পারেন