মেয়র আব্দলু মনাফ এর মৃত্যুতে ব্রাইটন শাখা যুবলীগের সভাপতি টিটুর শোক প্রকাশ

মোঃ হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
জগন্নাথপুর পৌর সভার মেয়র আলহাজ্ব মোঃ আব্দুল মনাফ এর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি প্রদান করেছেন ব্রাইটন শাখা যুবলীগ এর সভাপতি মোঃ ফয়সল আম্বিয়া টিটু।
সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর সভার জননন্দিত মেয়র আলহাজ্ব মোঃ আব্দুল মনাফ এর মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন এর অন্তর্ভুক্ত পাড়ারগাঁও চেয়ারম্যান বাড়ীর সন্তান সজ্জন রাজনীতিবিদ সুরমাভিউ টোয়েন্টিফোর ডটকম এর উপদেষ্টা যুক্তরাজ্যে বসবাসরত যুক্তরাজ্যের গ্রেটার সাসেক্স আওয়ামী যুবলীগ ব্রাইটন শাখার সভাপতি মোঃ ফয়সল আম্বিয়া টিটু।
তিনি গণমাধ্যমকে দেওয়া বিবৃতিতে জগন্নাথপুর পৌর সভার সদ্য প্রয়াত আলহাজ্ব মোঃ আব্দুল মনাফ এর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করার পাশা-পাশি বলেন, প্রয়াত পৌর মেয়র আলহাজ্ব মোঃ আব্দুল মনাফ ছিলেন একজন সত্যিকারের দেশপ্রেমিক ও সর্বসাধারণের আস্থার প্রতীক। মেয়র হিসাবে দায়িত্ব পালনকালে প্রাণপণ প্রচেষ্টার মাধ্যমে তিনি এলাকাবাসী তথা মানুষের সার্বিক কল্যানে নিরলস ভাবে কাজ করেছেন।যা পৌর এলাকায় দৃশ্যমান। নিঃস্বার্থ সমাজ সেবক জনদরদী ও উন্নয়নকামী ব্যাক্তি  হিসাবে জনতার অন্তরে যে ভাবে ঠাঁই করে নিয়েছেন মানুষ কর্মের মাধ্যমে তাকে স্মরণ করবে।তাঁর মৃত্যুতে যে শুন্যতার সৃষ্টি হয়েছে তা সহজে পূরণ হওয়ার নয়।

আপনি আরও পড়তে পারেন