আজ ঢাকায় আসছেন অঞ্জন দত্ত

আজ ঢাকায় আসছেন অঞ্জন দত্ত

গত বছরের জুলাইয়ে ‘সেলসম্যানের সংসার’ মঞ্চ নাটক নিয়ে ঢাকায় এসেছিলেন কলকাতার গায়ক অঞ্জন দত্ত। তবে এবার তিনি ঢাকায় আসছেন চলচ্চিত্র পরিচালক হিসেবে। নিজের নির্মিত চলচ্চিত্র ‘ফাইনালি ভালোবাসা’ নিয়ে অষ্টাদশ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দেবেন অঞ্জন দত্ত।

আজ শুক্রবার সন্ধ্যার একটি ফ্লাইটে তিনি ঢাকায় আসবেন অঞ্জন দত্ত। বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের গণমাধ্যম সমন্বায়ক রুহুল রবিন খান।

রাজধানীর বাংলাদেশ জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে শনিবার (১৮ জানুয়ারি) বিকেল ৫টায় দর্শকদের সঙ্গে চলচ্চিত্রটি দেখবেন তিনি। ঢাকা চলচ্চিত্র উৎসবে ‘ফাইনালি ভালোবাসা’ প্রদর্শনী শেষে এ চলচ্চিত্র নিয়ে দর্শকদের সঙ্গে আলোচনায় অংশ নেওয়ার কথা বলেন তিনি।

২০১৯ সালের ৮ ফেব্রুয়ারি পশ্চিমবঙ্গের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় নির্মিত ‘ফাইনালি ভালোবাসা’ চলচ্চিত্রটি। পরিচালনার পাশাপাশি আলাদা আলাদা তিনটি ভালোবাসার গল্পে ছবির চিত্রনাট্য করেছেন নির্মাতা। সেই সঙ্গে সিনেমাটির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন তিনি। এতে আরও অভিনয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য, রাইমা সেন, অর্জুন চক্রবর্তী, সৌরসেনী মৈত্রা।

বেলা বোস, রঞ্জনা, ম্যারিয়েন, শুনতে কি পাও, মালা, কাঞ্চনজংঘা এমন অসংখ্য গানের স্রষ্টা অঞ্জন দত্ত। গানের পাশাপাশি ১৯৯৮ সালে প্রথম চলচ্চিত্র পরিচালনায় আসেন তিনি। এছাড়া অভিনয়ও করেছেন বেশকিছু চলচ্চিত্রে।

আপনি আরও পড়তে পারেন