আপনার রাশি

আজ ২০ জানুয়ারি ২০২০, সোমবার। ভাগ্যরেখা অনুযায়ী, আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল। ভাগ্যরেখা অনুযায়ী, যে বিষয়গুলো সম্পর্কে বেশি নজর দিতে বলা হয়েছে এবং যেসব বিষয় এড়িয়ে চলতে বলা হয়েছে সেগুলো একটু খেয়াল করে চললে অনেক ক্ষেত্রেই কাঙ্ক্ষিত ফল মিলবে বলে জানাচ্ছে শাস্ত্র। চলুন জেনে নেয়া যাক ভাগ্যরেখা আজ আপনার সম্পর্কে কী ভবিষ্যদ্বাণী করছে।

মেষ: রাজনীতিকদের বিপদ হতে পারে। শিল্পীদের জন্য কোনও সুখবর আসতে পারে আজ। স্ত্রীর ব্যাপারে কোনও সংশয়। আজ কোনও কারণে মন উদাসীন হতে পারে। সন্তানের জন্য বাড়িতে কোনও জামেলা সৃষ্টি হতে পারে। ব্যবসায় লাভের পরিমাণ বাড়ায় আনন্দ।

বৃষ: ধর্মের ব্যাপারে কোনও আলোচনার সম্ভাবনা। কেউ আজ আপনার কোনও ভালো কাজ পণ্ড করতে পারে। প্রেমে খুব ভালো সময় কাটবে। পেটের কোনও সমস্যা হতে পারে। স্ত্রীকে নিয়ে দুশ্চিন্তা হতে পারে।

মিথুন: ব্যবসায় খুব ভালো ফল পাবেন। শরীরের কোনও অংশে ক্ষত নিয়ে চিন্তা। প্রিয়জনের কোনও কথার জন্য মানসিক কষ্ট। আইনি কাজের জন্য আজ দিনটি ভালো হবে না। কাজের একটু অনীহা বাড়বে।

কর্কট: পড়াশোনার জন্য ভালো সময় আজ। কোনও ভালো বন্ধুর সঙ্গে বিবাদ থেকে সাবধান। শরীরের কোনও অংশে যন্ত্রণা হতে পারে। কাজ করে আজ মানসিক শান্তি পেতে পারেন। পেটের সমস্যার আশঙ্কা।

সিংহ: প্রেমে মান বাড়তে পারে। বেড়াতে গিয়ে কষ্ট হতে পারে। বাড়তি কোনও খরচের জন্য আর্থিক চাপ। আজ একটু বদনাম থেকে সাবধান থাকুন। কর্মক্ষেত্রে খুব শুভ যোগ আছে। গুরুজনের সঙ্গে কোনও কারণে বিবাদ। ব্যবসায় একটু চাপ বাড়তে পারে। বাবার জন্য একটু চিন্তা হতে পারে।

কন্যা: সংসারে অধিক ব্যয় হতে পারে। বাড়িতে কোনও খারাপ খবর আসতে পারে। বন্ধুদের সঙ্গে আনন্দে দিন কাটকে। আজ কোনও কারণে বিষণ্নতা আসতে পারে। কোনও কাজ বার বার করতে হতে পারে। ব্যবসায় অতিরিক্ত ব্যয় হতে পারে। বাড়িতে আজ অতিথি আসার যোগ আছে।

তুলা: ভ্রমণের জন্য দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধের আশঙ্কা। আজ নিজের বুদ্ধির জোরে শত্রুকে হারাতে পারবেন। জমি কেনাবেচার জন্য দিনটা অনুকূলে। আজ ভাইবোনদের সঙ্গে ঝামেলা মিটেমাট হতে পারে।

বৃশ্চিক: খুব ছোটখাটো ব্যাপারে সংসারে অশান্তি। লটারি প্রাপ্তির যোগ দেখা যাচ্ছে বা পাওনা আদায় হতে পারে। আজ আপনি কোনও মিথ্য অপবাদে ফাঁসতে পারেন। পরিবারের মানুষ আজ আপনাকে ভুল বুঝতে পারে। আপনি মা-বাবার দায়িত্ব নিতে সক্ষম হবেন।

ধনু: যানবাহনে ওঠানামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। দাম্পত্য জীবনে অশান্তি কেটে গিয়ে মিলন হতে পারে। আজ সারা দিন সুখ দুঃখ নিয়ে মিশ্রভাবেই কাটবে। চিকিৎসার জন্য প্রচুর অর্থ অপচয় হতে পারে। জ্যোতিষ চর্চায় অগ্রগতি।।

মকর: কোনও আলোচনা থাকলে স্ত্রীর সঙ্গে সেরে ফেলুন। কারও বিশ্বাস ভঙ্গের কারণ হতে পারেন। পানিপথে ভ্রমণ না করাই ভালো। হস্তশিল্পের জন্য নতুন কিছু চেষ্টা হতে পারে। কর্মচারীদের সঙ্গে ভালো ব্যবহারে সম্মান। উচ্চ বিদ্যার ক্ষেত্রে বাধা আসতে পারে। অসতর্ক ভাবে কথা বলার জন্য বিপদে পড়তে পারেন।

কুম্ভ: প্রিয়জনের ব্যবহারে মানসিক কষ্ট। পড়াশোনা নিয়ে প্রথমে একটু চিন্তা থাকলেও পরে কেটে যাবে। ব্যবসা বা কাজে আজ বাড়তি লাভ ও সুযোগ পেতে পারেন। আপনার মিষ্টি ব্যবহারে শত্রু পক্ষের মন জয়। অন্যকে বিপদ থেকে রক্ষা করতে গিয়ে নিজে বিপদে পড়তে পারেন। স্ত্রীর শরীরের দিকে নজর দিন। কোনও কারণে অশান্তি হতে পারে।

মীন : কথাবার্তায় একটু সংযমী হওয়া বিশেষ প্রয়োজন। কোনও অপ্রীতিকর ঘটনা আপনাকে চিন্তায় ফেলবে। আজ ব্যবসায় এমন কিছু ঘটবে যা আপনার মনে সংশয়ের সৃষ্টি করবে। বুদ্ধির জোরে অস্বাভাবিক পরিবেশকে স্বাভাবিক করতে সক্ষম হবেন। অনৈতিক কাজের প্রস্তাবে রাজি না হওয়ায় ভালো।

 

 

আপনি আরও পড়তে পারেন