পরকিয়ার জেরে মেয়েকে হত্যা, মা ও স্বামী আটক

গাজীপুরে পরকিয়ার জের ধরে নিজ মেয়েকে শ্বাসরোধে হত্যার অভিযোগে মা ও নিহতের স্বামীকে আটক করেছে পুলিশ। নিহত নীলা খাতুন (২১) পাবনার চাটমোহর উপজেলার বিন্নাবাড়ি গ্রামের নয়ন মিয়ার স্ত্রী। তিনি স্বামীর সঙ্গে মহানগরের বাসন থানার মোগরখাল এলাকার ভাড়া থাকতো। সোমবার রাতে এ ঘটনা ঘটে।

বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম কাউসার চৌধুরী হত্যার সত্যতা নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলো নিহতের মা রত্না বেগম (৩৮) ও শেরপুরের শ্রীবর্দী উপজেলার চরপাড়া গ্রামের হাবিব উল্লাহর ছেলে স্বামী নয়ন মিয়া (৩১)।

বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম কাউসার চৌধুরী জানান, প্রায় ৩/৪ মাস আগে স্ত্রী নীলা খাতুনকে নিয়ে মোগরখাল এলাকায় কবির হোসেনের বাড়িতে ভাড়ায় উঠেন নয়ন মিয়া। নীলা খাতুন নয়নের দ্বিতীয় স্ত্রী। সম্প্রতি স্ত্রীর পরকিয়া নিয়ে তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। এ নিয়ে স্বামী নয়ন একাধিকবার তার শ্বাশুড়ীকে ঘটনাটি জানায়।

সোমবার আবারো শ্বাশুড়ীর কাছে অভিযোগ করলে সে রাত ১০টায় মেয়ের বাড়িতে আসে। পরে স্বামীর সামনেই পরকিয়া নিয়ে মা ও মেয়ের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মা রত্না বেগম মেয়ের গলায় থাকা ওড়না টান দিলে শ্বাসরোধ হয়ে মাটিতে লুটে পড়েন।

পরে তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ রাতেই মা রত্না বেগম ও স্বামী নয়ন মিয়াকে আটক করেছে।

আপনি আরও পড়তে পারেন