জগন্নাথপুরে উন্মুক্ত পদ্ধতিতে “ভাতাভোগী বাছাই ” কার্যক্রম অনুষ্ঠিত

মোঃ হুমায়ূন কবীর ফরীদি,
জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
জগন্নাথপু উপজেলা সমাজসেবা অফিস এর আয়োজনে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ” ভাতাভোগী বাছাই”  মাঠ পর্যায়ে যাছাই বাছাইযের কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।
“সোনার বাংলায় মুজিব বর্ষে সমাজকল্যাণ এগিয়ে চলে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে
সুনামগঞ্জ জেলা প্রশাসনের বাস্তবায়নে ও জগন্নাথপুর উপজেলা সমাজসেবা অফিস এর আয়োজনে ৬ ই ফেব্রুয়ারী রোজ বৃহস্পতিবার জগন্নাথপুর  উপজেলার ১ নং কলকলিয়া  ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে  নাগরিক মতবিনিময় সভা এবং  উন্মুক্ত পদ্ধতিতে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের তালিকা তৈরীর কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।
উক্ত সভায় জগন্নাথপুর  উপজেলা সমাজসেবা অফিসার   মোঃ বিলাল হোসেন এর নেতৃত্বে ইউনিয়ন এর বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের সাক্ষাৎকার গ্রহণ করে যাচাই-বাছাইয়ে তালিকা করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন কলকলিয়া ইউনিয়ন পরিষদ এর সুযোগ্য চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল হাশিম, উপজেলা সমাজসেবা অফিস এর সহকারী কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন, মোঃ আব্দুল্লাহ বাকী, সুব্রত তালুকদার, কলকলিয়া ইউনিয়ন পরিষদ এর মেম্বার মোঃ আব্দুল হাসিম, মোঃ তারা মিয়া, বাবু অর্জুন দাশ, আনোয়ার হোসেন সাজাদ, মোঃ ছালিক মিয়া, মোঃ আছাদুল হক, লিটন মিয়া, মহিলা মেম্বার রসিকা বেগম, ইউপি সচিব মোঃ  শামছুল আলম সহ ইউনিয়ন এর জনসাধারণ।
জগন্নাথপুর উপজেলা সমাজসেবা অফিসার মোঃ বিলাল হোসেন বলেন, একটি পৌরসভা ও আটটি ইউনিয়ন নিয়ে গঠিত জগন্নাথপুর উপজেলা। এই উপজেলায় উন্মুক্ত পদ্ধতিতে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতাভোগী বাছাই  যাছাই বাছাইয়ের তালিকা তৈরীর কাজ শুরু হয়েছে।  পর্যাক্রমে অন্য এলাকাগুলোতেও এ কার্যক্রম চলবে।
https://www.youtube.com/watch?v=BHqOXChmTOE

আপনি আরও পড়তে পারেন