অনলাইনে মুক্তি পেলো ইলিয়াস-অরিনের ‘তোমার কি হিংসে হয়

জনপ্রিয় গানের জুটি ইলিয়াস হোসাইন ও অরিনের নতুন গান প্রকাশ হয়েছে। গানটির শিরোনাম তোমার কি হিংসে হয়। ভালোবাসা দিবস উপলক্ষে সংগীতা মিউজিকের ইউটিউব চ্যানেলে গানটি অবমুক্ত হয়েছে।

মাইনুল হাসান খোকনের পরিচালনায় এতে মডেল হয়েছেন প্রিন্স ও আইরিন ইরানি। তারেক আনন্দের কথায় গানটির সুর করেছেন ইলিয়াস হোসাইন নিজেই। সংগীতায়োজন করেছেন সজীব দাস।

গানটি প্রসঙ্গে ইলিয়াস বলেন, আমাকে ভালোবাসতে হলে আরও কাছে আসতে হবে, আমাকে ভালোবাসতে হলে বুকের মাঝে ভাসতে হবে, আমাকে সবাই ভালোবাসে তোমার কি হিংসে হয়?- রোমান্টিক কথাগুলো আমার খুবই ভালো লেগেছে। তাই সুর করেছি। সংগীতায়োজনও হয়েছে চমৎকার। আশা করছি গানটি ভালো লাগবে সবার।

অরিন বলেন, আমাদের জুটির ‘না বলা কথা’ থেকে শুরু করে বেশ কিছু গান জনপ্রিয়তা পেয়েছে। এ গানটিও শ্রোতাদের ভালো লাগবে। গীতিকার তারেক আনন্দ বলেন, ইলিয়াস হোসাইন ও অরিনের গাওয়া ‘কাছাকাছি’ গানের মাধ্যমে অগণিত শ্রোতার ভালবাসা পেয়েছি। নতুন করে তারা আবার আমার লেখা গানের কণ্ঠ দিলেন। এ গানটিও শ্রোতারা পছন্দ করবেন।

ইলিয়াস-অরিন জুটির ‘না বলা কথা’ গানটি ব্যাপকভাবে জনপ্রিয়তা পায়। ওই সাফল্যে তারা গানটি পরে আরও তিন কিস্তিতে গেয়েছিলেন।

আপনি আরও পড়তে পারেন