ভৈরবে ২ বছরের শিশু ধর্ষণ, যুবক আটক

ভৈরবে দুই বছর বয়সী শিশু ধর্ষণকারী আকরামকে (১৭) আটক করেছে র‍্যাব সদস্যরা। বুধবার (১৯ ফেব্রুয়ারি) গভীর রাত কিশোরগঞ্জ জেলার কটিয়াদী বাসস্ট্যান্ড এলাকার মোড় থেকে তাকে আটক করে ভৈরব র‍্যাব ক্যাম্পের সদস্যরা। ঘটনার পর থেকে সে পলাতক ছিল।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে আটককৃত আকরামকে ভৈরব থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

আটকৃত যুবক ভৈরব উপজেলার গজারিয়া ইউনিয়নের মানিকদি গ্রামের মিলন মিয়ার ছেলে।

জানা যায়, গত ১৫ ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যায় ভৈরবের গজারিয়া ইউনিয়নের মানিকদি পাড়াতলা গ্রামের একটি দুই বছর বয়সী শিশুকে প্রতিবেশী যুবক আকরাম ধর্ষণ করে। ঘটনার সময় শিশুটির মা পাশের রান্না ঘরে রান্না করছিল। শিশুটিকে খেলা কথা বলে সে এদিন শিশুটিকে ধর্ষণ করে। ঘটনাটি শিশুর মা দেখে ফেললে সে শিশুটি রেখে দ্রুত পালিয়ে যায়। পরে শিশুটি রক্তাক্ত অবস্থায় ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে রেফার্ড করে। এই ঘটনায় শিশুটির বাবা রুহুল আমিন বাদী হয়ে এদিন রতেই ভৈরব থানায় একটি মামলা করে। মামলার পর থেকে সে পলাতক ছিল। ঘটনার পর থেকে পুলিশ তার বাড়িতে একাধিক অভিযান চালিয়েও তাকে গ্রেফতার করতে পারেনি। র‍্যাব সদস্যরা মোবাইলে প্রযুক্তি ব্যবহার করে বুধবার গভীর রাত সাড়ে ৩টায় কটিয়াদি বাসস্ট্যান্ড থেকে আটক করে।

ভৈরব র‍্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার রাফিউদ্দিন মোহাম্মদ যুবায়ের বৃহস্পতিবার এক প্রেস ব্রিফিং এ জানান, ঘটনার পর থেকে তাকে আটক করতে র‍্যাব সদস্যরা কাজ করছে। বুধবার রাতে তার অবস্থানের ঠিকানা নিশ্চিত করে তাকে গভীর রাতে আটক করা হয়।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন পূর্বপশ্চিমকে জানান, ধর্ষণকারী যুবক বিকৃতি রুচির। তার বিরুদ্ধে শিশুর বাবা বাদী হয়ে থানায় মামলা করে। মামলাটি তদন্ত করে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনি আরও পড়তে পারেন