এক বধূর দুই স্বামী এলাকায় তোলপাড়!

এক গৃহবধূকে স্ত্রী হিসেবে দাবি করে টানাটানি শুরু করেছেন দুই ব্যক্তি। ওই গৃহবধূ অজ্ঞান থাকায় হিসাব মিলাতে পারছেন না পুলিশ। গৃহবধূকে স্ত্রী দাবি করা ব্যক্তিরা থানা পর্যন্ত পৌঁছেছেন। এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

রাজশাহীর বাগমারার ভবানীগঞ্জ পৌরসভার দানগাছী মহল্লায় ঘটনাটি ঘটেছে।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, একই মহল্লার মোজাম্মেল হকের ছেলে মাইক্রোবাস চালক শাহীন ও হামেদের ছেলে ইলেকট্রিশিয়ান সুমন পরস্পর ভালো বন্ধু। সুমন চরিত্রের দোষে তিনটি বিয়ে করেছিল। এর মধ্যে দুই স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হয়েছে। বন্ধু শাহীন মাইক্রোবাসের চালক হিসেবে দূরদূরান্তে যাত্রী নিয়ে যান। এ সুযোগে চালক বন্ধুর স্ত্রীর ওপর কুনজর পড়ে সুমনের।

বন্ধুত্বের সুযোগে আসা-যাওয়া করা সুমন বন্ধু শাহীনের স্ত্রীর সঙ্গে পরকীয়ার সম্পর্ক গড়ে তোলেন। বন্ধু যখন পেশাগত কারণে বাইরে থাকেন, তখন বন্ধুর স্ত্রীকে বাড়ি নিয়ে রাত কাটান সুমন।

গত ১ মার্চ মধ্যরাতে বাড়ি ফিরে এসে স্ত্রীকে ডাকাডাকি করে সাড়া পাননি শাহীন। তাৎক্ষণিক প্রতিবেশী ও পরিবারের সদস্যদের নিয়ে রাতভর স্ত্রীকে খোঁজাখুঁজি করেন। স্ত্রীকে না পেয়ে পরদিন থানায় হাজির হন শাহীন। পুলিশ শাহীনের স্ত্রীর মোবাইল ট্র্যাক করে সুমনের বাড়িতে অবস্থান শনাক্ত করে।

এরপর সুমনের বাড়ির দুইতলার একটি ঘর থেকে শাহীনের স্ত্রীকে অচেতন অবস্থায় পাওয়া যায়। পরে তাকে উদ্ধার করে শাহীনের হাতে হস্তান্তর করে পুলিশ। শাহীন স্ত্রীকে অচেতন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। তবে এখনো তার জ্ঞান ফেরেনি। এ নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

এদিকে ওই গৃহবধূকে স্ত্রী হিসেবে দাবি করে একটি কাবিননামাসহ থানায় হাজির হয়েছেন ইলেট্রেশিয়ান সুমন। গত ২৪ ফ্রেব্রুয়ারি শাহীনের স্ত্রীকে রেজিস্ট্রি কাবিননামা মূলে বিয়ে করেছেন তিনি বলে কাবিননামায় উল্লেখ রয়েছে।

বাগমারা থানার ওসি আতাউর রহমান বলেন, ওই গৃহবধূর পরিবারের সদস্যদের থানায় ডাকা হয়েছে। এছাড়া ওই গৃহবধূর জ্ঞান ফিরলে বিষয়টি নিষ্পত্তি হবে।

আপনি আরও পড়তে পারেন