কালীগঞ্জে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলায় সংঘর্ষে নারী, পুরুষ ও শিশুসহ আহত-৯

রিয়াজ উদ্দীন (ঝিনাইদহ) জেলা প্রতিনিধিঃ
ঝিনাইদহের কালীগঞ্জ শহরের মধুগঞ্জ বাজারের ঢাকালেপাড়ায় হোম কোয়ারেন্টাইনে থাকা নিয়ে বিতর্কের এক পর্যায়ে সংঘর্ষে মহিলাসহ ৯ জন আহত হয়েছে।
বুধবার সকাল ১০ টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলো-জনি, হিরন, হাসান, রিন্টু, ইমরান ও তার স্ত্রী শারমিন, গৃহবধূ চাঁদনী, আকাশ, শিশু তাসিক এবং রাজিয়া সুলতানা। এদের মধ্যে ৪ জনকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
স্থানীয়রা জানায়, ঢাকালেপাড়া বাসিন্দা গৃহবধু রাজিয়া সুলতানার মেয়ে-জামাই কয়েকদিন আগে ঢাকা থেকে তার বাড়িতে আসে। আসার পর প্রতিবেশীরা তাদের বাড়ি থেকে বের না হওয়ার অনুরোধ করেন। এরপরও তারা বাইরে ঘোরাঘুরি করতে থাকেন। আজ সকালে গৃহবধু রাজিয়াকে তাদের মেয়ে ও জামাইকে বাইরে বের না হওয়ার জন্য বলে প্রতিবেশী তাসলিমা বেগম। বাক-বিতন্ডার এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে গৃহবধু রাজিয়া সুলতানা, জনি, হিরন ও হাসান আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ অরুন কুমার দাস বলেন, আহতদের ৪ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
কালীগঞ্জ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মুহাম্মদ মাহফুজুর রহমান মিয়া জানান, আমি খবর পেয়ে সেখানে পুলিশ পাঠিয়েছি। এ ব্যাপারে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

আপনি আরও পড়তে পারেন