দোহারে জার্মান প্রবাসীর অর্থায়নে নিম্নআয়ের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন।

মাহবুবুর রহমান টিপু,দোহার(ঢাকা) প্রতিনিধি:

নোভেল করোনা ভাইরাস সংক্রমনের কারনে জার্মান প্রবাসী মো.রোমান মিয়ার অর্থায়নে দোহার উপজেলায় প্রায় পাচঁশত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।
গতকাল মঙ্গলবার জার্মান প্রবাসী রোমান মিয়া তার প্রয়াত বাবা-মা ”বাবু মিয়া ও বেগম রোকেয়া ওয়েল ট্রাস্ট”এর নামে জয়পাড়া কলেজ মাঠে উপজেলায় প্রায় পাচঁশত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী মানবিক সহায়তা হিসাবে বিতরন করা হয়। খাদ্য সহায়তার বিতরনের ব্যবস্থাপনা ও পরিচালনায় ছিলেন কাঠালীঘাটা মাসুম মিয়া উচ্চ বিদ্যালয়ের গর্ভনিং বডির সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাসুম মিয়া। খাদ্য সহায়তা সামগ্রীতে রয়েছে ১৫ কেজি চাল, ২ কেজি মসুর ডাল, ২কেজি আলু, ২কেজি আটা ও ১লিটার সয়াবিন তেল।
বিতরনকালে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক গৃহায়ন ও গনপূর্ত প্রতিমন্ত্রীর ছোট ভাই ও আওয়ামীলীগ নেতা মোতালেব খান, সাবেক দোহার থানা ছাত্রলীগ সভাপতি রাজিব শরীফ, কাঠালীঘাটা মাসুম মিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনজুর রশিদ,দোহার পৌরসভা ছাত্রলীগ সভাপতি পাপেল মাহমুদ নিজাম,দপ্তর সম্পাদক সাফাতুল আজাদ, জয়পাড়া কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি পান্নু চোকদার, সাধারণ সম্পাদক আব্দুর রহমান শান্ত,সহ-সভাপতি মোঃ শাহাদাত হোসেন, বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ, শিক্ষকবৃন্দ ও স্কাউট সদস্যরা।

আপনি আরও পড়তে পারেন