মানিকগঞ্জে ২৪ ঘণ্টায় করোনা উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু

মানিকগঞ্জে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি থাকা তিন জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় তাদের মৃত্যু হয়। মানিকগঞ্জ হাসপাতালের তত্তবাবধায়ক ডা. আরশ্বাদ উল্লাহ বৃহস্পতিবার (৩০ এপ্রিল) দুপুরে তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃত ব্যক্তিদের মধ্যে ২ জন মানিকগঞ্জ সদর উপজেলার অপরজন ঘিওর উপজেলার বাসিন্দা। তারা হলেন, সদর উপজেলার হাটিপাড়া বংকুরী গ্রামের স্বপন কুমার মণ্ডল (৫৫), মানিকগঞ্জ ডায়াবেটিক সমিতির এক পরিচ্ছন্নকর্মী ও ঘিওর উপজেলার কেল্লাই গ্রামের আব্দুল মাজেদ (৫৫)।

মানিকগঞ্জ হাসপাতালের তত্তবাবধায়ক আরশ্বাদ উল্লাহ বলেন, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে গত মঙ্গলবার দুপুরে স্বপন কুমার মণ্ডল ও আবদুল মাজেদ এবং মানিকগঞ্জ ডায়াবেটিক সমিতির এক পরিচ্ছন্নকর্মীকে নিয়ে বুধবার হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। করোনা উপসর্গ থাকায় তাদেরকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরিচ্ছন্নকর্মী গতকাল বুধবার বিকেলে ও বাকী দুইজন বুধবার দিবাগত মধ্যরাতে মারা যান।

স্বজনরা বলেন, মানিকগঞ্জ ডায়াবেটিক সমিতির পরিচ্ছন্নকর্মীর মরদেহ বুধবার এবং বাকী একজনের মরদেহ বৃহস্পতিবার দুপুরে স্বজনেরা বাড়িতে নিয়ে গেছে। প্রশাসনের পক্ষ থেকে মৃতদেহ দাফনসহ প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হচ্ছে। তবে মাজেদের মৃতদেহ দুপুর পর্যন্ত কেউ নিতে আসেননি। মৃতদেহটি হাসপাতালেই রয়েছে।

 

আপনি আরও পড়তে পারেন