গাছের আম পাড়াকে কেন্দ্র করে জগন্নাথপুরে বাক প্রতিবন্ধী ব্যাক্তি নিহত

মোঃ হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
জগন্নাথপুরের পল্লীতে গাছের আম পাড়াকে কেন্দ্র করে চাচাতো ভাই এর লাঠির আঘাতে সাদিকুর(৫০) নামক বাক প্রতিবন্ধী এক ব্যাক্তি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেছেন।
ঘটনার বিবরনে এলাকাবাসী ও থানা সুত্রে জানাযায়,সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়ন এর অন্তর্ভুক্ত আটঘর গ্রাম নিবাসী হামরু মিয়ার ছেলে ফখরুল ইসলাম এর সাথে তাঁরই চাচাতো ভাই মৃত সামছুদ্দিন এর ছেলে& বাক প্রতিবন্ধী সাদিকুর রহমান খান (৫০) এর মধ্যে বাড়ীর গাছের আম পাড়া নিয়ে গত ১৬ ই মে সন্ধ্যালগ্নে বিরোধ সৃষ্টি হয়। এনিয়ে কথা কাটাকাটির এক পর্য়ায়ে ফখরুল ইসলাম লাঠি দিয়ে সাদিকুর রহমান (৫০) এর মাথায় আঘাত করেন। এতে সাদিকুর রহমান (৫০) গুরুত্বর আহত হন। তাৎক্ষণিক ভাবে স্বজনরা তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। ১৭ ই মে রোজ রবিবার ভোরে সাদিকুর রহমান চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেছেন।
এব্যাপারে স্থানীয় একাধিক ব্যাক্তি তাদের অভিপ্রায় ব্যাক্ত করতে গিয়ে বলেন, হামলার ঘটনায় নিহত সাদিকুর রহমান বাক প্রতিবন্ধী। আর হামলাকারী লন্ডন ফেরত ফখরুল ইসলাম মানসিক ভারসাম্যহীন। তাহারা সম্পর্কে আপন চাচাতো ভাই।
এব্যাপারে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, আম পাড়া নিয়ে বাক প্রতিবন্ধী ও মানসিক ভারসাম্যহীন মধ্যে ঝগড়া হয়েছে। এতে নিহত সাদিকুর রহমা বাক প্রতিবন্ধী ও হামলাকারী ফখরুল ইসলাম মানসিক ভারসাম্যহীন। নিহত সাদিকুর রহমান এর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে এবং আইনানুগ পরবর্তী পদক্ষেপ প্রক্রিয়াধীন আছে।

আপনি আরও পড়তে পারেন