সাভার উপজেলা আওয়ামী লীগের ৭১ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা

সাভার উপজেলা আওয়ামী লীগের ৭১ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। সোমবার সকালে কমিটি ঘোষনার বিষয়টি নিশিচত করেছেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব। দীর্ঘদিন পরে নতুন এ কমিটি ঘোষনা করায় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে আনন্দ উৎসব বিরাজ করছে।
এবিষয়ে সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব বলেন,৭১ বিশিষ্ট এ আওয়ামী লীগের কমিটিতে সৎ যোগ্য ও মেধাবীদের স্থান দেওয়া হয়েছে। এছাড়া কমিটির বিভিন্ন পদে নতুন মুখ আনা হয়েছে। এর আগে গতকাল রাতে সাভার উপজেলা আওয়ামী লীগের এ কমিটি অনুমোদন দেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য বেনজীর আহমেদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান। উপজেলা পরিষদের চেয়ারম্যান এসময় আরও বলেন কমিটির সকল নেতৃবৃন্দকে সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের পাশাপাশি বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়ন দেশবাসীর মাঝে ছড়িয়ে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।
নতুন এ কমিটির সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়ে সকলকে সৎ ও নিষ্ঠার সাথে সাংগঠনিক দায়িত্ব পালনের নির্দেশ দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান।

আপনি আরও পড়তে পারেন