ভিলেন নিশোর শুটিংয়ে ফেরা…

দেশের বিনোদনের জগতে যোগ হতে যাচ্ছে নতুন ওটিটি (ওভার দ্য টপ) প্ল্যাটফর্ম ‘চরকি’। শুরুতেই তারকাবহুল নিয়ে আসছে ওয়েব সিরিজ ‘মরীচিকার’। শিহাব শাহীনের পরিচালনায় তারকাবহুল এই প্রযোজনার চলছে শুটিং। শুটিংয়ে অংশ নিয়েছেন নাটকের শীর্ষ নায় আফরান নিশো।

গত ১ অক্টোবর বাবা হারিয়েছেন অভিনেতা আফরান নিশো। ফুসফুসের ক্যানসারে ভুগে মারা গেছেন তিনি। অক্টোবরে শুরুতে মরীচিকার শুটিংয়ে অংশ নেওয়ার কথা ছিল নিশোর। কিন্তু অনাকাঙ্ক্ষিত এ ঘটনায় শুটিং কিছুদিন পেছানো হয়েছিল।

মরীচিকা নামের এই ওয়েব সিরিজে নিশোকে নতুন রুপে পাবে দর্শক। নায়ক নিশোকে এবার ভিলেন চরিত্রে দেখা যাবে। বরাবরেই নিশো নিজেকে অভিনেতা মনে করেন। তার প্রিয় অভিনেতা হুমায়ন ফরীদি। হুমায়ন ফরীদিকে ফলোও করেন তিনি।  ফরীদির মতো তিনিও চরিত্রকেও প্রাধান্য দেন।

 

উল্লেখ্য, ওয়েব সিরিজটির শুটিং শুরু হয় সেপ্টেম্বরের শেষ সপ্তাহে। এতে সিয়াম আহমেদ অভিনয় করছেন পুলিশ কর্মকর্তার চরিত্রে। মাহিয়া মাহি ও জোভান আছেন গুরুত্বপূর্ণ চরিত্রে।

নতুন বছরের শুরুতে আত্মপ্রকাশ হবে চরকি: ফিল্ম, ফান, ফুর্তিতে। উদ্বোধনী ধাপেই প্ল্যাটফর্মটি নিয়ে আসবে গুণী নির্মাতাদের নির্মাণে তারকাবহুল সব ওয়েব সিরিজ, পূর্ণদৈর্ঘ্য ও স্বল্পদৈর্ঘ্য এবং কিছু আলোচিত সিনেমাও। এর কিছু কনটেন্ট দেখা যাবে বিনা মূল্যে, কিছু দেখার জন্য নিতে হবে সাবস্ক্রিপশন। তবে আসছে সময়ে এ সবকিছুরই আনুষ্ঠানিক ঘোষণা দেবে চরকি। তার আগ পর্যন্ত দর্শকদের অপেক্ষা করতে হবে অধীর আগ্রহে।

আপনি আরও পড়তে পারেন