মুন্সীগঞ্জে পরকীয়ায় নারী-পুরুষসহ ৪ জনের মরদেহ উদ্ধার

মুন্সীগঞ্জে পরকীয়ায় নারী-পুরুষসহ ৪ জনের মরদেহ উদ্ধার


মুন্সীগঞ্জের সদর ও সিরাজদিখান উপজেলার পৃথক ৩ স্থান থেকে দুই নারী ও ২ পুরুষের মরদেহ উদ্ধার করেছে পুলিশ৷ বুধবার (২৫ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় মুন্সীগঞ্জ শহরের বাগমামুদালী গোলাপাড়ার একবাড়ি থেকে দিপ্রা মজুমদার জয় (২৮) ও মিতু সরকার (২৬) নামের দুজনের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত দিপ্রা মজুমদারের বাড়ি কুমিল্লা জেলার সদর দক্ষিণ এলাকায় ও মিতু সরকার মুন্সীগঞ্জ সদরের ফুলতলা নমকান্দি গ্রামে।

পরিবার সূত্রে জানা গেছে, বিবাহিত মিতু সরকার ও বিবাহিত দিপ্রা মজুমদার দুইজনের মধ্যে পরকীয়া প্রেমের সম্পর্ক চলছিল। মিতুর সরকারের ভাড়া বাসায় কয়েকদিন আগে আসে দিপ্রা মজুমদার।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিচুর রহমান জানান, শহরের বাগমামুদালীপাড়া থেকে নারী ও পুরুষের মরদেহ উদ্ধার করা হয়েছে। বিস্তারিত খতিয়ে দেখার জন্য ঢাকা থেকে সিআইডির ক্রাইম সিন ঘটনাস্থলে আসছে। ময়না তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

এদিকে সকাল ১০টায় সিরাজদিখান উপজেলার লতব্দী এলাকার একটি রাস্তার পাশের ডোবা থেকে গলাকাটা এক অজ্ঞাত নারীর (২৫) মরদেহ উদ্ধার করা হয়েছে। একই উপজেলায় চিত্রকোর্ট ইউনিয়নের কালিপুর গ্রামে সকাল ৯টায় জমিজমার জেরে ছেলে লিয়াকত সরকারের (৫০) লাঠির আঘাতে ওহাব সরকার নামের ৭০ বয়সী পিতার মৃত্যু অভিযোগ উঠেছে। পরে সিরাজদিখান থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করেছে।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিজাউল হক দীপু বিষয়টি নিশ্চিত করেছেন।

আপনি আরও পড়তে পারেন