ভৈরবে ৪৪০ বোতল ফেন্সিডিল সহ মাদক কারবারি গ্রেফতার এক

ভৈরবে ৪৪০ বোতল ফেন্সিডিল সহ মাদক কারবারি গ্রেফতার এক

 কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জ জেলার ভৈরবে র ্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের মাদক বিরোধী অভিযানে ৪৪০ বোতল ফেনসিডিল ও ১ টি মাইক্রোবাস সহ নবীর হোসেন (২৬)নামে ১ মাদক কারবারি গ্রেফতার হয়েছে। সোমবার (৭ ডিসেম্বর) বিকালে ভৈরব নাটালের মোড় এলাকায় অভিযান চালিয়ে মাইক্রোবাস ভর্তি এসব ফেন্সিডিল সহ তাকে গ্রেফতার করা হয়।

 গ্রেফতার হওয়া মাদক কারবারি নবীর হোসেন ব্রাহ্মণবাড়িয়া পৌর সভার বাদুঘর এলাকায় সাদেক মিয়ার ছেলে। র ্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে.কমান্ডার এম শোভন খান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

লে.কমান্ডার এম শোভন খান জানান,র ্যাব-১৪,সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে,১ টি মাদক ব্যবসায়ী চক্র সিলেট এবং ব্রাহ্মণবাড়িয়া সীমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ জেলার ভৈরব রোড ব্যবহার করে ব্রাহ্মণবাড়িয়া, কিশোরগঞ্জ নরসিংদী সহ আশ পাশের জেলা গুলোতে পাইকারি /খুচরা বিক্রয়ের উদ্দেশ্যে মাদক দ্রব্য বিভিন্ন পরিবহনের সাহায্যে সরবরাহ করে আসছে।এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক কারবারি চক্রটির উপর র ্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারি চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

 এরই প্রেক্ষিতে সোমবার (৭ ডিসেম্বর) বিকাল সোয়া ৪ টার দিকে ভৈরবের নাটালের মোড় এলাকায় র ্যাব-১৪ এর সিপিসি-২,কিশোরগঞ্জ ক্যাম্পের ১ টি টিম অভিযান চালায়।অভিযানে মাইক্রোবাস সহ মাদক কারবারি নবীর হোসেনকে গ্রেফতার করে মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ৪৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। র ্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ সে তার বিভিন্ন এলাকায় ফেন্সিডিল সহ বিভিন্ন ধরনের মাদক দ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্য সরবরাহ করে আসছে বলে স্বীকার করে।এ ব্যাপারে  ভৈরব থানায় তার বিরুদ্ধে একটি মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

আপনি আরও পড়তে পারেন