বরগুনায় ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলা উদ্বোধন ও আলোচনা সভা

বরগুনায় ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলা উদ্বোধন ও আলোচনা সভা

বরগুনা প্রতিনিধি:-
উন্নয়নের রোল মডেল শেখ হাসিনার বাংলাদেশ এই স্লোগানকে সামনে রেখে বরগুনায় আজ বৃহস্পতিবার জেলা প্রশাসনের আয়োজনে সকাল ৯টায় জেলা প্রশাসনের কার্যলয়ের সামনে হতে একটি বর্ণাঢ্য র‌্যালি শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মেলা মাঠে এসে র‌্যালিটি শেষ হয়।এ র‌্যালিতে ভিবিন্ন শ্রেণীর প্রায় ৭ হাজার মানুষ অংশ নেয়। র‌্যালি শেষে মাননীয় প্রধান মন্ত্রীর সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলার শুভ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বরগুনায় ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলা উদ্বোধন ও আলোচনা সভামেলায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা ০১ আসনের সংসদ সদস্য অ্যাডঃ ধীরেন্দ্র দেবনাথ শম্ভু,বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা ০২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন,সচিব স্থানীয় সরকার ,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় আবদুল মালেক,বিভাগীয় কমিশনার মোঃ শহিদুজ্জামান পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) তোফায়েল আহমেদ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ মোখলেছুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে স্থানীয় জনপ্রতিনিধি,সাংবাদিক,শিক্ষক – শিক্ষার্থী এবং মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন। এ মেলায় ভিবিন্ন প্রতিষ্ঠান ও সংস্থার প্রায় ৩শ শতাধিক স্টল অংশ নিয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment