ভোলায় “ওদের জন্য উষ্ণতা’ স্লোগানে “ভলান্টিয়ার ফর বাংলাদেশের শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

ভোলায় "ওদের জন্য উষ্ণতা’ স্লোগানে "ভলান্টিয়ার ফর বাংলাদেশের শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

এবি(আবদুল)হান্নানঃ ভোলা জেলা প্রতিনিধি।

শীতের তীব্রতায় গোটা দেশের মানুষ দুস্থ জীবন যাপন করছে। অসহায় ও গরীব মানুষের অবস্থা খুবই করুণ। এর মধ্যে শীতের তীব্রতা তাদের জন্য মড়ার উপর খাঁড়ার ঘা’র মত।
 এমতাবস্থায় ভোলায় অসহায় শীতার্ত  মানুষের কল্যাণে এগিয়ে আসলো “ভলান্টিয়ার ফর বাংলাদেশ” নামক সংগঠন।


ভোলায় ভলান্টিয়ার ফর বাংলাদেশের উদ্যোগে  ‘ওদের জন্য উষ্ণতা’ নামক স্লোগান কে সামনে রেখে হত-দরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। 
 শক্রবার ২০২১ সালের নতুন বছরের প্রথম দিনটি অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে ভোলা দৌলতখান মদনপুর ইউনিয়ন পরিষদে “ভলান্টিয়ার ফর বাংলাদেশ” এর  উদ্যেগে প্রায় ৪০০জন পুরুষ, মহিলা, শিশু অসহায় দরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। 


এ সময় ভলান্টিয়ার ফর বাংলাদেশের ভোলা জেলার সভাপতি মনিরুল ইসলামের নেতৃত্বে  ৫০ জন ভলান্টিয়ারের উপস্থিতিতে প্রত্যন্ত  ওই এলাকার শীতার্ত  হত-দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

এই সময় আরো উপস্থিত ছিলেন ভলান্টিয়ার ফর বাংলাদেশ বরিশাল বিভাগের সহ সভাপতি সৌরভ তালুকদার, ভোলা জেলার সভাপতি মনিরুল ইসলাম,সহসভাপতি ঐশী দত্ত,সাধারন সম্পাদক শাখাওয়াত,অর্থ সম্পাদক ইসমাইল,জন সংযোগ কর্মকর্তা শাহীন, জন সম্পদ কর্মকর্তা জুবায়ের এবং প্রজেক্ট কর্মকর্তা খালেদ বীন কবির।


 আর উপস্থিত ছিলেন তানভীর, নাজিম,আরিশা,শরিফ আহম্মেদ ,জুই,মিতু,নকিব,শহিদুল ইসলাম সাগর, শাহিনুল ইসলাম হাসান,ইসতিয়াকসহ আরো অন্যন্য সদস্য বিন্দু।
উল্লেখ্য  সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে জাগো ফাউন্ডেশন (JAAGO Foundation) এর  ভলান্টিয়ার ফর বাংলাদেশ (Volunteer for Bangladesh) দীর্ঘদিন ধরে বিভিন্ন ক্যাম্পেইন চালিয়ে আসছে। “ভলান্টিয়ার ফর বাংলাদেশ” বরাবরই টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (SDGs) অর্জনের ক্ষেত্রে  কাজ করে যাচ্ছে এবং মানবতার কাজে এগিয়ে যাচ্ছে  ভবিষ্যতেও করে যাবে।

আপনি আরও পড়তে পারেন