প্রশাসন আমাকে সহযোগিতা করছেনা,কাদের মির্জা

প্রশাসন আমাকে সহযোগিতা করছেনা, কাদের মির্জা

এম.এস আরমান,নোয়াখালী


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা বলেন,পৌর নির্বাচনকে কেন্দ্র করে যদি আমার কোনো কর্মির উপর আঘাত আসে,যদি কোনো মায়ের বুক খালি হয়,যদি শান্ত পরিস্থিতি অশান্ত হয়,যদি বড় কোনো দূর্ঘটনা ঘটে যায় এর জন্য দায়ি থাকবে জেলা ডিসি ও এসপি। অবৈধ অস্ত্রের মহড়া বন্ধ করতে আমি এসপি কে বহুবার বলেছি কিন্তু কোনো সাড়া পাইনি। প্রশাসন আমাকে সহযোগিতা করছেনা।

শনিবার (৯ জানুয়ারি) সকালে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে বসুরহাট পৌরসভার ১নং ওয়ার্ডে এক পথ সভায় এসব কথা বলেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা। 


এসময় কাদের মির্জা সাবেক এক মন্ত্রীর সমালোচনায় বলেন,আমি যখন অন্যায়ের বিরুদ্ধে কথা বলি, দুর্নীতিবাজদের বিরুদ্ধে কথা বলি,দলিয় ত্যাগী নেতাদের পক্ষে কথা বলি,বেকার যুবকদের চাকুরির জন্য কথা বলি,গ্যাসের অধিকার নিয়ে কথা বলি,সুষ্ঠ নির্বাচন নিয়ে কথা বলি তখন জাতীয়ভাবে আমাকে বলা হয় পাগল। আগামী ১৬ তারিখ প্রমান হবে কে পাগল।

তিনি আরো বলেন,যে আমাকে পাগল বলেছে সে গোপালগঞ্জের ৯৯% আওয়ামীলীগ সমর্থিত আসন থেকে এমপি হয়েছে,আগে মন্ত্রী হওয়ার সুযোগ পেলেও দূর্নিতীর কারনে আর মন্ত্রী হতে পারেনি।

দায়িত্বশীলতার অভাব বলায় কুষ্ঠিয়ার অন্ন এক নেতার সমালোচনায় তিনি বলেন, আপনিতো অনেক বড় নেতা, অনেক বড় দায়ীত্বশীল,তাহলে আপনার এলাকায় কি করে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গাহয়? কি দায়ীত্ব পালন করেছেন আপনি।


এসময় আরো উপস্থিত ছিলেন,কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, উপজেলা যুগ্ম সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী নাজমুল হক নাজীম প্রমূখ।

আপনি আরও পড়তে পারেন