দোহারে ভবন পাবে প্রেসক্লাব দিবে জেলা পরিষদ

দোহারে ভবন পাবে প্রেসক্লাব দিবে জেলা পরিষদ পরিদর্শনে ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান

দোহার (ঢাকা) প্রতিনিধি :

ঢাকার দোহার উপজেলার প্রাণকেন্দ্রে অবস্থিত দোহার প্রেসক্লাব পরিদর্শন করেছেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. মাহবুবুর রহমান। রোববার বেলা ১২টার দিকে দোহার প্রেসক্লাব পরিদর্শন ও সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন তিনি। এসময়ে জেলা পরিষদের চেয়ারম্যানকে সাংবাদিকদের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা দেওয়া হয়।প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাৎকালে জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান বলেন, দোহার উপজেলায় ন্যায়ের পক্ষে অন্যায়ের বিরুদ্ধে যে সকল সাংবাদিকরা কলম ধরেছেন আজ আমি তাদের ডাকে সারা দিয়ে এখানে উপস্থিত হয়েছি। আমার কাজে সাংবাদিকদের একটি দাবি করেছে দোহার প্রেসক্লাবের নির্ধারিত স্থানে একটি ভবন নির্মাণ করে দেয়ার। বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করে আমি ইতোমধ্যে জেলা পরিষদের অর্থায়নে দোহারসহ ঢাকা জেলায় অনেক উন্নয়ন করেছি।

মহান আল্লাহ যেন আমার উপর রহমত নাজিল করে আমি যেন দোহার প্রেসক্লাবের ভবন নির্মাণ করে দিতে পারি। তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, স্বৈরাচারীর বিরুদ্ধে, অন্যায় ও অনিয়মের বিরুদ্ধে এবং অসহায় ও ন্যায়ের পক্ষে সাংবাদিক ভাইদের কলম কেউ থামাতে পারবে না। আমি এই প্রত্যাশাই করি।  এছাড়া মাহবুবুর রহমানের নির্দেশে ঢাকা জেলা পরিষদের প্রকৌশলী মো. মোতালেব ভবন নির্মাণের জন্য প্রেসক্লাবের জমি পরিমাপ করেন।    এসময়ে উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধা ইব্রাহীম খলিল সবুজ, সুতারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলাম, পৌরসভা যুবলীগের আহ্বায়ক দেওয়ান মোশারফ হোসেন, যুবলীগ নেতা আলিম, মোহুয়া, মোক্তার, সাজ্জাদ।

 এসময়ে আরও উপস্থিত ছিলেন- দোহার প্রেসক্লাবের সভাপতি কামরুল হাসান, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান টিপু, সহ-সভাপতি ওলি আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সোহেল রানা, প্রেসক্লাবের সদস্য- সাপ্তাহিক নব-বাংলার সম্পাদক মো. আতাউর রহমান সানী, চ্যানেল এস টিভির প্রতিনিধি কাজী জোবায়ের আহমেদ, দৈনিক আগামীর সময়ের সহ-সম্পাদক আবুল হাশেম ফকির, দৈনিক বাংলাদেশের খবরের প্রতিনিধি শেখ জুবায়ের আহমেদ, দৈনিক জনতা পত্রিকার প্রতিনিধি মহিউল ইসলাম পলাশ প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন