জগন্নাথপুরে ভিক্ষুকদের মধ্যে টং দোকান ও নগদ অর্থ বিতরণ

জগন্নাথপুরে ভিক্ষুকদের মধ্যে টং দোকান ও নগদ অর্থ বিতরণ

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুরকে ভিক্ষুক মুক্ত করতে ভিক্ষুক পূর্নবাসন ও বিকল্প কর্মসূচির আওতায় ৫ জন ভিক্ষুক এর মধ্যে  টং দোকান ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
ভিক্ষাবৃত্তি থেকে আত্মনির্ভরশীল করে তুলতে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলাকে ভিক্ষুক মুক্ত করতে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের বাস্তবায়নে ভিক্ষুক পূর্নবাসন ও বিকল্প কর্মসূচির আওতায় ৩১ শে মে জগন্নাথপুর এর ৫ জন ভিক্ষুক এর মাঝে নতুন নির্মিত টং দোকান বিতরণ করার পাশাপাশি দোকান এর মালামাল ক্রয় করার জন্য নগদ অর্থ প্রদান করা হয়েছে।
জগন্নাথপুর উপজেলা পরিষদ প্রাঙ্গণে উক্ত  বিতরণ কার্যক্রম এর উদ্বোধন করেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ  মেহেদী হাসান।

এসময় উপস্থিত ছিলেন, জগন্নাথপুর  উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মধু সুধন ধর, উপজেলা প্রকৌশলী গোলাম সারোয়ার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা বেলাল হোসেন প্রমুখ।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান জানান, জগন্নাথপুরকে ভিক্ষুকমুক্ত করতে জেলা প্রশাসকের অর্থায়নে আজ আমরা ৫জনকে টং দোকান প্রদান করেছি। এছাড়াও দোকানের মালামাল ক্রয় করতে  নগদ ৪ হাজার টাকা করে প্রত্যেককে দেওয়া হয়। পর্যায়ক্রমে এই কার্যক্রম চলবে।

আপনি আরও পড়তে পারেন