দোহারে সিএনজি-রিকশা সংঘর্ষে নিহত-১

দোহারে সিএনজি-রিকশা সংঘর্ষে নিহত-১
আবুল হাশেম ফকির
ঢাকার দোহার উপজেলায় সিএনজি ও ব্যাটারিচালিত রিকশার সাথে সংঘর্ষে আলিমুদ্দিন আলী (৬৫) নামে এক রিকশাচালক নিহত হয়েছেন। নিহত আলিমুদ্দিন আলী উপজেলার মাহমুদপুর ইউনিয়নের শ্রী-কৃষ্ণপুর গ্রামের মৃত মিনাজ উদ্দিনের ছেলে।
রোববার (১ আগস্ট) সকাল সাড়ে ৬টায় উপজেলার মাহমুদপুর ইউনিয়নের চর মাহমুদপুর পুশিল ফাঁড়ি সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় সিএনজি চালক রাকিবুল ইসলাম (২০) কে আটক করেছে পুলিশ। রাকিবুল ইসলাম ঢাকার কেরানীগঞ্জের কদমতলী এলাকার নজরুল ইসলামের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকাল সাড়ে ৬টায় চর মাহমুদপুর পুশিল ফাঁড়ির সংলগ্ন সড়কে রিকশা ঘুরানোর সময় ঢাকা থেকে আসা মৈনটগামী সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে রিকশাটিকে স্বজোরে ধাক্কা দেয়। এতে রিকশাসহ সিএনজিটি সড়কের পাশে থাকা একটি গাছের সঙ্গে আঘাত করে। এতে রিকশাচালক গুরুতর আহত হয়। তাকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
চর মাহমুদপুর পুলিশ ফাঁড়ির এস.আই একলাস হোসেন জানান, দুঘর্টনাকবলিত সিএনজিটি চালকসহ আটক করা হয়েছে। নিহতের পরিবার যদি অভিযোগ করে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনি আরও পড়তে পারেন