ফরিদপুরে ২৪ ঘণ্টায় ১৩ জনের মৃত্যু, শনাক্ত ২৩৪

ফরিদপুরে ২৪ ঘণ্টায় ১৩ জনের মৃত্যু, শনাক্ত ২৩৪

ফরিদপুর করোনা ডেডিকেটেড হাসপাতালে করোনায় ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় আরও ১৩ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় ১০ এবং উপসর্গে ৩ জন রয়েছেন। এ নিয়ে জেলায় করোনায় মারা গেছেন ৪১৮ জন।

একই সময়ে আরও ৪৮৪ নমুনা পরীক্ষা করে ২৩৪ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৪৮ দশমিক ৩৪। এ পর্যন্ত  ফরিদপুরে করোনা শনাক্তের সংখ্যা ১৮ হাজার ৭০৩ জনে দাঁড়িয়েছে।

শুক্রবার (৬ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে সিভিল সার্জনের কার্যালয় সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। ২৪ ঘণ্টায় করোনায় ও করোনার উপসর্গ নিয়ে যে ১৩ জন মারা গেছেন তার মধ্যে ফরিদপুরে ৭, রাজবাড়ীতে ৪ এবং মাদারীপুরের ২ জন রয়েছেন।

জানা গেছে, পিসিআর ল্যাবে শনাক্ত ২২১ জনের মধ্যে আলফাডাঙ্গায় ৯, ভাঙ্গায় ১৪, বোয়ালমারীতে ৭, নগরকান্দায় ১১, মধুখালীতে ২৮, সদরপুরে ২৪, চরভদ্রাসনে ২৬, সালথায় ৪ এবং ফরিদপুর সদরে ৯৮ জন রয়েছেন। বাকি ১৩ জন শনাক্ত হয়েছেন র‍্যাপিড অ্যান্টিজেন পদ্ধতিতে।

ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক সাইফুর রহমান বলেন, করোনা ডেডিকেটেড হাসপাতালে শুক্রবার (৬ আগস্ট) সকাল পর্যন্ত চিকিৎসাধীন রোগী রয়েছেন ৩২৪ জন।

তিনি আরও বলেন, এর মধ্যে করোনাভাইরাসে শনাক্ত রোগী ২৩১ জন। ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৪২ জন এবং সুস্থ হয়েছেন ৪৩ জন। এ পর্যন্ত জেলায় মারা গেছেন ৪১৮ জন।

আপনি আরও পড়তে পারেন