৬৫ বছরের বৃদ্ধ যখন মাদক ব্যবসায়ী

৬৫ বছরের বৃদ্ধ যখন মাদক ব্যবসায়ী

আমেদ আলীর বয়স ৬৫। ঠিকমতো সোজা হয়ে দাঁড়াতেও পারেন না। তবুও তিনি মাদক ব্যবসায়ী। ৩৪৭ বোতল ফেনসিডিলসহ তাকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। বৃহস্পতিবার (১২ আগস্ট) দুপুরে তাকে কারাগারে পাঠিয়েছে আদালত।

এর আগে গতকাল বুধবার (১১ আগস্ট) রাতে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার রামভদ্রপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই গ্রামের প্রয়াত তছির উদ্দিনের ছেলে।

এছাড়াও, কয়েকটি অভিযানে ফেনসিডিলসহ আরও ৩ জন নারীকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন, পাঁচবিবির দমদমা এলাকার মিজানুর রহমানের স্ত্রী জান্নাতুল ফেরদৌস (৩৩), একই উপজেলার উত্তর গোপালপুর গ্রামের সোহেল রানার স্ত্রী মাজেদা বেগম (৪৫) ও রেজাউল করিমের স্ত্রী রিনা বেগম (৩৫)।

ডিবি সূত্র জানায়, বুধবার রাতে বিশেষ অভিযান পরিচালনার সময় গোপন সংবাদের ভিত্তিতে ৩৪৭ বোতল ফেন্সিডিলসহ ৬৫ বছর বয়সী আমেদ আলীকে গ্রেফতার করা হয়। পৃথক একটি অভিযানে পাঁচবিবি পৌরসভার বালিঘাটা কাদের পাড়া হতে ৩৮ বোতল ফেন্সিডিলসহ জান্নাতুলকে গ্রেফতার করা হয়। আরেকটি অভিযানে পাঁচবিবি পৌরসভার বাসস্ট্যান্ড এলাকা হতে ৪৩ বোতল ফেন্সিডিলসহ মাজেদা ও রিনাকে গ্রেফতার করা হয়।

ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শাহেদ আল-মামুন বলেন, মাদক বিরোধী অভিযানে একজন বৃদ্ধ ও ৩ জন নারীসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে মোট ৪২৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

বৃদ্ধ আমেদ আলীর বয়স ৬৫। মাদক কারবারিরা তার বাড়িতে অন্যত্র সরবরাহের জন্য ফেনসিডিল রেখেছিলেন। আমরা অভিযানে তার বাড়িতে মাদক পাই। তাকেসহ ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে বৃহস্পতিবার (১২ আগস্ট) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আপনি আরও পড়তে পারেন