নাটোরে একসঙ্গে ৩ শিশুর জন্ম

নাটোরে একসঙ্গে ৩ শিশুর জন্ম

নাটোরে একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়েছেন লিপি বেগম (২৫) নামে এক গৃহবধূ। সোমবার (১৬ আগস্ট) সকালে নাটোর আধুনিক সদর হাসপাতালের আরএমও ডা. আমিনুল ইসলাম সোহেলের তত্ত্বাবধানে নরমাল ডেলিভারির মাধ্যমে সন্তান প্রসব করেন ওই গৃহবধূ।

তিন নবজাতকের মধ্যে দুটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। লিপি বেগম জেলার সদর উপজেলার একডালা গ্রামের মাসুদ রানার স্ত্রী। বিয়ের দুই বছর পর তিন সন্তান এক সঙ্গে পেয়ে খুশি মাসুদ রানা ও লিপি বেগম দম্পতি।

হাসপাতাল সূত্রে জানা যায়, গৃহবধূ লিপি সোমবার ভোরে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি হন। পরে নরমাল ডেলিভারির মাধ্যমে সকাল ১০টা ২৫ মিনিটে প্রথম সন্তান, ১০ টা ৩৬ মিনিট দ্বিতীয় সন্তান ও ১০ টা ৪২ মিনিটে তৃতীয় সন্তান প্রসব করেন তিনি।

নাটোর আধুনিক সদর হাসপাতালের আরএমও ডা. আমিনুল ইসলাম সোহেল ঢাকা পোস্টকে বলেন, দুটি শিশুর ওজন দুই কেজি ও একটির ওজন দেড় কেজি। মূলত জন্মের সময় স্বাভাবিক শিশুর ওজন আড়াই কেজির মতো হয়। তবে শিশু তিনটি এবং তাদের মা বর্তমানে সুস্থ আছেন।

লিপি বেগম ঢাকা পোস্টকে বলেন, আমি সুস্থ আছি। আল্লাহ আমাকে তিনটি সন্তান দান করেছেন।

নবজাতকদের বাবা মাসুদ রানা ঢাকা পোস্টকে বলেন, আশা করি তিন সন্তান লালন-পালনে কোনো সমস্যা হবে না। আল্লাহ সুস্থ রাখলে পরিবারের সবাই মিলে লালন-পালন করব।

আপনি আরও পড়তে পারেন