বারুয়াখালী ইউনিয়নকে মডেল ইউনিয়ন তৈরি করতে নৌকায় ভোট চাইলেন এম এ বারী বাবুল মোল্লা

বারুয়াখালী ইউনিয়নকে মডেল ইউনিয়ন তৈরি করতে নৌকায় ভোট চাইলেন এম এ বারী বাবুল মোল্লা

নবাবগঞ্জ উপজেলার বারুয়াখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী এম এ বারী বাবুল মোল্লার পক্ষে সভা করেছেন ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নেতাকর্মীরা।

শনিবার সন্ধ্যা সাড়ে ৫টায় দীর্ঘগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ নির্বাচনী সভার আয়োজন করা হয়। ইউনিয়ন ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. পান্নু মোল্লা সভায় সভাপতিত্ব করেন।

সভায় বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ বলেন, মাননীয় অভিভাবক, সংসদ সদস্য সালমান এফ রহমান ভাইয়ের সিদ্ধান্তকে শ্রদ্ধা জানিয়ে আসুন আমরা ভেদাভেদ ভুলে গিয়ে ১৪ ইউনিয়নে নৌকার বিজয় নিশ্চিত করে সালমান ভাইয়ের হাতে তুলে দেই।

বারুয়াখালী ইউনিয়নে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী এম এ বারী বাবুল মোল্লা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও প্রিয় অভিভাবক সালমান এফ রহমান আমাকে মনোনয়ন দিয়েছেন বলেই আমি নৌকা মার্কায় ভোট চাইছি। আমি ভোটে দাড়াতে চাইনি। আপনাদের চাওয়ায় আমি প্রার্থী হয়েছি। চেয়ারম্যান না হয়েও আমি আপনাদের উন্নয়ন করেছি। এবার আপনাদের কাঙ্খিত চেয়ারম্যান হয়েই অসম্পূর্ণ উন্নয়ন সম্পন্ন করতে চাই। তাই আগামী ৩১ তারিখে আমার, আপনাদের নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করে এলাকার উন্নয়ন তরান্বিত করতে সহযোগীতা করবেন।

এছাড়াও আরও বক্তব্য রাখেন রাজধানীর শের-এ বাংলা নগর থানা আওয়ামীলীগের সভাপতি সাব্বির হোসেন মাসুদ, দোহার উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান আকন্দ, বারুয়াখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট আনোয়ার হোসেন, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মোল্লা, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মোশারফ মোল্লা, উপজেলা যুবলীগ নেতা কাজী সালাহউদ্দিন বিদ্যুৎ, সাবেক ছাত্রনেতা নাহিদুল আলম নাদিমসহ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

৬ষ্ঠ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে তফসিল ঘোষনা অনুযায়ী ৩১ জানুয়ারী উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

আপনি আরও পড়তে পারেন