নীলফামারীর ডিমলায় স্বাধীনতা দিবস পালিত

নীলফামারীর ডিমলায় স্বাধীনতা দিবস পালিত

মোঃ ফয়সাল আহমেদ,
ডিমলা (নীলফামারী) প্রতিনিধি :

নীলফামারীর ডিমলা উপজেলায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন করা হয়েছে। শনিবার (২৬ মার্চ) দিবসটি উপলক্ষে সূর্যোদয়ের সাথে-সাথে উপজেলা বিজয় চত্বরে মুক্তিযোদ্ধা ‘স্মৃতি অম্লানে’ মহান মুক্তিযুদ্ধের বীর শহিদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ, সকল সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্বশাসিত এবং বে-সরকারি ভবনে (স্ব-স্ব প্রতিষ্ঠানে) জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

পাশাপাশি পুলিশ, আনসার বাহিনী, স্কাউটস, গার্লস-গাইড, স্কুল, কলেজ এবং মাদরাসার ছাত্র-ছাত্রী, শিশু-কিশোরদের কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শন,সারাদিনে যে কর্মসূচি গুলো পালন হবে ১১টায় সুধী মহিলাদের ক্রীড়ানুষ্ঠান, সাড়ে ১১টায় উপজেলা পরিষদ হলরুমে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, দুপুর ১২টায় উপজেলা পরিষদ অডিটরিয়ামে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া। বাদ যোহর, জাতির শান্তি সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে মসজিদে বিশেষ মোনাজাত ও অন্যান্য উপসনালয়ে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত। বিকেল ৩টায় অডিটরিয়ামে ছাত্র-ছাত্রীদের জন্য বঙ্গবন্ধুর জীবন দর্শনে প্রামাণ্য চলচিত্র প্রদর্শন।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনে সাংসদ বীরমুক্তিযোদ্ধা মো: আফতাব উদ্দিন সরকার
বিশেষ অতিথি ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, আ.লীগের সাধারন সম্পাদক মো: আনোয়ারুল হক সরকার মিন্টুু, সহকারী কমিশনার (ভূমি) ইবনুল আবেদীন,  কৃষিবিদ কৃষি অফিসার সেকেন্দর আলী,উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোঃ তবিবুল ইসলাম, ভাইস চেয়ারম্যান নিরেন্দ্র নাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দিকা, যুবলীগের আহবায়ক ফেরদৌস পারভেজ,ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম, ওসি-(তদন্ত) বিশ্বদেব রায়, এ এইচ এম ফিরোজ( ডিমলা উপজেলা স্বেচ্ছাসেবক লীগ),  ডিমলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোস্তাফিজুর রহমান সবুজ,  ডিমলা প্রেস ক্লাবের সভাপতি এম এমআই লিটন, ডিমলা রিপোর্টার্স ইউনিটির আহ্বায়ক মোঃ বাদশা সেকেন্দার ভুট্টা,ছাত্রলীগের আহবায়ক আবু সায়েম সরকার সহ উপজেলা পরিষদের সকল দপ্তরের কর্মকর্তা, কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 

 

আপনি আরও পড়তে পারেন