দোহার থানার সকল পুলিশ সদস্যদের যোগদান ও র‌্যালী

দোহার থানার সকল পুলিশ সদস্যদের যোগদান ও র‌্যালী

দোহার(ঢাকাি)প্রতিনিধি:

ঢাকার দোহার উপজেলায় দোহার থানাও ২টি তদন্ত কেন্দ্রের সকল পুলিশের সদস্যরা যোগদান করেছেন।যোগদান উপলক্ষে সোমবার উপজেলার চর-মাহমুদপুর পুলিশফাড়িঁ, সাইনপুকুর তদন্ত কেন্দ্র ও দোহার থানার দায়িত্বে থাকা মোট ১০৬ জন পুলিশের পৃথকর‌্যালী ও বিভিন্নশিক্ষা-প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সাথে সৌজন্য সাক্ষাৎকরেন।

সোমবার বেলা ১০টায় দোহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.হারুন অর রশিদের নেতৃত্বে থানাও পৃথক ২টি তদন্ত কেন্দ্রে কর্মরত পুলিশের সকল সদস্য বৃন্দরা থানায় যোগদান করেন বলে নিশ্চিত করেন।

এ বিষয়ে দোহার সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম জানান,দোহার-নবাবগঞ্জের দায়িত্বে থাকা সকলপুলিশ সদস্যরা ন্যায় ও নিষ্ঠার সাথে জন সাধারনের নিরাপত্তা এবংআইন -শৃঙ্খলা রক্ষায় সর্বোচ্চ চেষ্ঠা অব্যহত থাকবে।আমরা আশাবাদী এই অঞ্চলকে সন্ত্রাস,মাদকমুক্ত করে একটি আদর্শ উপজেলা হিসেবে গড়ে তুলবো।

 

এবিষয়ে দোহার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো.জাকির হোসেন বলেন, সেনাবাহিনীর দায়িতে¦ থাকা সাভার রেজিমেন্টের বিগ্রেড কমান্ডার মেজর সায়েম,মেজর ইফতেকার ও ক্যাপ্টেন মোহাম্মদ পুলিশের পাশাপাশি জনগনের জান-মালের দায়িত্ব নিয়েছেন।আশাবাদী আমরা শীঘ্রই অন্ধকার কাটিয়ে দিনের আলোর দেখা নিশ্চিত করবো।

সকল পুলিশের যোগদানকে কেন্দ্র করে ১০৬ জন ১০৬ জন উপজেলা প্রশাসনের এসিল্যান্ড মো.মামুন খানঁ,বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দরা ও সুশীল সমাজের শিক্ষক ও ব্যবসায়ী প্রতিনিধিরা সাক্ষাৎ করেন।

অপরদিকে পঞ্চম দিনের মতো আজও সড়কে শৃঙ্খলা ফেরাতে বৃষ্টি ও রোদ উপেক্ষা করে কাজ করছেন শিক্ষার্থীরা।
দোহার,ঢাকা।

আপনি আরও পড়তে পারেন