সুনামগঞ্জ পৌরসভার উপ-নির্বাচনে তিনজন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

সুনামগঞ্জ পৌরসভার উপ-নির্বাচনে তিনজন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
সুনামগঞ্জ পৌরসভার উপ-নির্বাচনে মেয়র পদে ৩ প্রার্থী তাদের কর্মী সমর্থকদের নিয়ে মনোয়নপত্র দাখিল করেছেন ।
বৃহস্পতিবার দুপুরে জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোয়নপত্র জমা দেন আওযামী লীগ-বিএনপি-স্বতন্ত্র।
সুনামগঞ্জ পৌরসভার উপ-নির্বাচনে তিনজন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
মনোয়নপত্র জমা দানের শেষদিন সুনামগঞ্জ পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগ থেকে সদ্য প্রয়াত মেয়র আলহাজ¦ আয়ূব বখত জগলুলের ছোট ভাই নাদের বখত। এ সময় তার সাথে ছিলেন,সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ মতিউর রহমান,সাবেক প্রচার সম্পাদক হায়দার চৌধুরী লিটন,জেলা কৃষকলীগের সাবেক সাধারন সম্পাদক করুনা সিন্ধু বাবুল,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আবুল কালাম,জেলা শ্রমিকলীগের আহবায়ক মোঃ সেলিম মিয়া।
এদিকে বিএনপি পক্ষ থেকে শাজাউর রাজা চৌধুরী সুমন মনোনয়নপত্র জমাদান করেন। এ সময় তার সাথে ছিলেন সাবেক হুইপ আলহাজ¦ ফজলুল হক আসপিয়া,জেলা বিএনপির সাধারন সম্পাদক নুরুল ইসলাম নুরুল,সহ সভাপতি ওয়াকিফুর রহমান গিলমান,আব্দুল লতিফ জেপি,সেলিম উদ্দিন,জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক কামরুল ইসলাম রাজু,তফাজ্জল হোসেন,কালারচান,জামাল উদ্দিন বাকের,রায়হান উদ্দিন,হাবিবুর রহমান হাবিব।
এছাড়াও সতন্ত্র প্রার্থী হিসেবে বিগত নির্বাচনের প্রধান প্রতিদ্বন্দী দেওয়ান গনিউল সালাদীন তার কর্মী সমর্থকদের নিয়ে নির্বাচন অফিসে মনোনয়নপত্র জমাদান করেন। এ সময় উপস্থিত ছিলেন,দৈনিক নবরাজের জেলা প্রতিনিধি সিরাজুল ইসলাম শ্যামল প্রমুখ। সবাই আগামী ২৯ মার্চ সুনামগঞ্জ পৌরসভার উপ নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে বলে সাংবাদিকদের সকল প্রার্থীই আশাবাদ ব্যক্ত করেন। তবে বিএনপির সমর্থিত প্রার্থী শাজাউর রাজা চৌধুরী সুমন নিরপেক্ষ নির্বাচন নিয়ে শংঙ্কা প্রকাশ করেন।

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment