রাণীনগরে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

রাণীনগরে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

বিকাশ চন্দ্র প্রাং, স্টাফ রিপোর্টার, নওগাঁ:
নওগাঁর রাণীনগরের গোনা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১১ টায় ঘোষগ্রাম কফিলিয়া উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মজিবর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের সংসদ সদস্য মো: ইসরাফিল আলম।
রাণীনগরে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিতবক্তব্যকালে তিনি বলেন, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে নেতাদের সকল প্রকার ভেদাভেদ ভুলে গিয়ে এক যোগে কাজ করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত নৌকা প্রতীকের প্রার্থীকে বিগত দিনের চেয়ে আরো বেশি ভোটে নির্বাচিত করার জন্য নিরলস ভাবে কাজ করতে হবে। ২০০৮ সালে নির্বাচিত হওয়ার পরে গোনা ইউনিয়ন সহ আত্রাই-রাণীনগর দুই উপজেলায় যে পরিমাণ উন্নয়ন কার্মকান্ড হয়েছে যার সুফল মানুষ এখন পেতে শুরু করেছে। উন্নয়নের দৃশ্যপট গুলো প্রতিটি ঘরে ঘরে আমাদের নেতাকর্মীদের পৌছে দিতে হবে। জামায়াত-বিএনপি জোট সরকারের আমলে এই জনপদে রক্তের হুলি খেলা হয়েছে। আমি নির্বাচিত হওয়ার পরে অঙ্গিকার মোতাবেক সর্ব স্তরের জনসাধানের জান-মালের নিরাপত্তার জন্য কোন অপশক্তির কাছে আপষ করিনি। যার কারণে এলাকায় আজ উন্নয়ন আর শান্তির বাতাস বইতেছে।
বর্ধিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: আব্দুল বারিক মোল্লা, সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক নাজমুল হক, সাংগঠনিক সম্পাদক শরিফ উদ্দিন, ৩নং গোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসনাত খান হাসান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুন্সি আবু সাইদ, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক এসএম জাকারিয়া সরল, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিপন হোসেন প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment