দোহারে আধিপত্যের জেরে যুবককে ছুরিকাঘাত

দোহারে আধিপত্যের জেরে যুবককে ছুরিকাঘাত

দোহার(ঢাকা)প্রতিনিধি:দোহার উপজেলায় আধিপত্যের জেরে বাহাদুর হোসেন(৩২)নামে এক যুবককে প্রতিপক্ষ সন্ত্রাসীরা এলোপাতারি ছুরিকাঘাত করে গুরুত্বর আহত করেছেন।আহত বাহাদুর উপজেলার দক্ষিন জয়পাড়া খাড়াকান্দা গ্রামের মো ইউসুফ আলীর বড় ছেলে।

গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার দক্ষিন জয়পাড়া খাড়াকান্দা আলামিনের মুদির দোকানের সামনে আধিপত্যের জেরে স্থানীয় সন্ত্রাসীরা এ ঘটনা ঘটায়। আহত বাহাদুর জানান,বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে মুদির দোকানে মশার কয়েল কিনতে গেলে স্থানীয় নেতা মোক্তার হোসেনের সাথে কথিত পীর সেন্টুর কথা কাটাকাটি নিয়ে মোক্তারকে সেন্টু কিল-ঘুষি ও থাপ্পর মারেন।

এ ঘটনাকে কেন্দ্র করে বাহাদুর প্রতিবাদ করলে শফিকুল ইসলাম সেন্টু ওরফে পীর সেন্টু ক্ষিপ্ত হয়ে সে ও তার ভাই বাবু(৩৬)সহ অজ্ঞাত আরোও ৮/১০ জন মিলে বাহাদুরকে এলোপাতারী ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যান।পরে স্থানীয়দের সহাযোগিতায় বাহাদুরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এবিষয়ে কর্তব্যরত চিকিৎসক জানান,তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো জখমের চিহ্ন রয়েছে।এছাড়াও মাথায় ও পিঠের অংশ বড় তিনটি জখমের চিহ্ন দেখা যায়। এই ঘটনায় আহতের মা বাদি হয়ে দোহার থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ বিষয়ে দোহার থানা ভারপ্রাপ্ত অফিসার শেখ সিরাজুল ইসলাম (পিপিএম) সমকালকে জানান,আহত বাহাদুরও একজন সন্ত্রাসী প্রকৃতির।এই ঘটনা সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত আসামিদের সনাক্ত করা হবে এবং অতি শীঘ্রই আপরাধিকে আটক করা হবে ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment