রাজশাহী জেলাকে দুর্ণীতি ও মাদকমুক্ত হিসেবে গড়তে চান নবাগত জেলা প্রশাসক

রাজশাহী জেলাকে দুর্ণীতি ও মাদকমুক্ত হিসেবে গড়তে চান নবাগত জেলা প্রশাসক

মোঃ আখতার রহমান,রাজশাহীঃ-
রাজশাহীর বাঘা উপজেলায় নবনিযুক্ত জেলা প্রশাসক এস.এম আব্দুল কাদের মহোদয়ের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। রাজশাহীর সকলের সহযোগিতা নিয়ে রাজশাহী জেলাকে মডেল জেলা হিসেবে গড়ে তুলার প্রত্যয় ব্যক্ত করে জেলার নবাগত জেলা প্রশাসক এস.এম আব্দুল কাদের বলেন, আমি দেশ ও মানুষকে ভালোবাসি, উন্নয়নকে ভালোবাসি।

সততার বিচারে আমি সৎ থাকবো। রাজশাহীকে আমি উন্নয়নের মডেল শহর হিসেবে গড়ে তুলতে চাই। আগামী দিনে প্রশাসন ও জনগনের সহযোগিতা পেলে আমার এ স্বপ্ন পূরণ করব ইনশাআল্লাহ। এর জন্য সবাইকে সততা এবং নিষ্ঠার সাথে যার যার দায়িত্ব পালন করতে হবে। দুর্নীতি, বাল্যবিবাহ ও মাদকের কালো ছায়া যাতে স্পর্শ করতে না পারে সেজন্য সচেতন হতে হবে।

সরকারি কর্মচারিদের উদ্দেশ্যে বলেন, কোন প্রকার অনিয়ম দুর্নীতি বরদাশত করা হবে না। রাজশাহীর জনপদ নিরাপদ আবাসস্থলে পরিণত হলে সবাই সুখী ও সমৃদ্ধ হবে। ক্ষুধামুক্ত আধুনিক বাংলাদেশ নির্মিত হবে। শিক্ষকদের উদ্দেশ্য বলেন,বাংলাদেশ যেমন সারা বিশ্বে সুনাম অর্জন করেছে। ঠিক তেমনিভাবে শিক্ষাতেও সুনাম অর্জন করতে হবে। সন্তানদের সুযোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে আমাদেরই।

মঙ্গলবার (১৩-০৩-২০১৮) রাজশাহীর বাঘা উপজেলা পরিষদ মিলনায়তনে সরকারি কর্মকর্তা, জন প্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, মুক্তিযোদ্ধা ও গন্যমান্য ব্যাক্তিদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ওইসব কথা বলেন জেলা প্রশাসক। গত ৭ মার্চ রাজশাহীতে যোগদানের পর বাঘাতেই প্রথম মতবিনিময় সভা করেন তিনি।

উপজেলা নির্বাহি অফিসার শাহিন রেজার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, বাঘা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল খালেক, মুক্তিযোদ্ধা শফিউর রহমান শফি, স্বাস্থ্য ও পরিবার পরকল্পনা অফিসার ডা.সিরাজুল ইসলাম,চকরাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল আযম, শিক্ষক সমিতির সভাপতি আনজারুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি আব্দুল লতিফ মিঞা।

বক্তারা, প্রজাতন্ত্রের কর্মচারি হিসেবে জেলা প্রশাসক এর স্বচ্ছতার মাধ্যমে তাঁর দায়িত্ব পালনসহ তার সার্বিক সাফল্য কামনা করেন।

সভায় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মাওলানা জিন্নাত আলী, ভাইস চেয়ারম্যান ফারহানা দিল আফরোজ রুমি, রাজশাহী সিটি ম্যাজিস্ট্রেট কামাল হোসেন, সহকারি কমিশনার (ভুমি) যোবায়ের হোসেন, অফিসার ইনচার্জ রেজাইল হাসান রেজা, পৌর মেয়র মুক্তার হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার আরিফুর রহমান, এজিএম (নাটোর পল্লী বিদুৎ সমিতি-২) আমজাদ হোসেনসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জন প্রতিনিধি, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক, সুশীল সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক ও গনমাধ্যম কর্মীরা।
এর আগে জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানান, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, শিক্ষা প্রতিষ্ঠান, প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষক সমিতিসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।বিকেলে,ভুমি অফিস, থানা পরিদর্শন করে উপজেলার মহদিপুর গুচ্ছগ্রামের বাসিন্দাদের সাথে মতবিনিময় করেন জেলা প্রশাসক।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment