‘দেশকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে হবে’

‘দেশকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে হবে’

জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেছেন, দেশকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে হলে জাতীয় পার্টিকে ক্ষমতায় আসতে হবে। জাতীয় পার্টি রাজনীতি করে শান্তি, উন্নয়ন ও দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করার জন্য। এরশাদ-প্রেমিকদের সংঘবদ্ধ হতে হবে। প্রস্তুত হোন, বিজয় সুনিশ্চিত। ২৪ মার্চ জাতীয় পার্টির মহাসমাবেশে প্রমাণ করতে হবে দেশের মানুষ এ দলকে সমর্থন দিচ্ছে।

 

বুধবার জাপার বনানী কার্যালয়ে দলের মহাসমাবেশ সফল করার লক্ষ্যে গাজীপুর জেলা জাপা আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

হাওলাদার বলেন, মঙ্গলবার দুটি সংসদীয় আসনে উপ-নির্বাচন হয়েছে। আপনারা প্রত্যক্ষ করেছেন সাধারণ মানুষ লাঙ্গলকে কিভাবে ভোট দিয়েছে। গাইবান্ধায় জাতীয় পার্টি জয় লাভ করেছে। নাসিরনগরে বিজয় ঠেকাতে ক্ষমতাসীন দলের ক্যাডার বাহিনী প্রশাসনের সহযোগিতায় ভোট কেন্দ্র দখল করে মহোৎসব শুরু করে। জাতীয় পার্টি প্রার্থী কিংকর্তব্য বিমুঢ় হয়ে কেন্দ্রের সিদ্ধান্তে তাৎক্ষণিক নির্বাচন প্রত্যাখ্যান করেন। আগামী নির্বাচনে যেকোনো ধরনের পরিস্থিতি মোকাবেলা করার জন্য সাংগঠনিকভাবে সুসংগঠিত ও ঐক্যবদ্ধ হোন।

 

গাজীপুর জেলা সভাপতি ও প্রেসিডিয়াম সদস্য মো. আজম খানের সভাপতিত্বে ও অ্যাডভোকেট মাহাবুব আলম মামুনের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, গাজীপুর জেলা নেতা- মোশারফ হোসেন, বজলুর রহমান, মহিউদ্দিন সরকার, আফজাল উদ্দিন, ওমর ফারুক, আবুল বাশার।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment