নিহত কো-পাইলট পৃথুলার স্বজনদের পাশে সেতুমন্ত্রী

নিহত কো-পাইলট পৃথুলার স্বজনদের পাশে সেতুমন্ত্রী

নেপালে ইউএস-বাংলার বিমান বিধ্বস্তের ঘটনায় নিহত কো-পাইলট পৃথুলা রশিদের বাসায় গেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বৃহস্পতিবার বিকেলে রাজধানীর মিরপুর ডিওএইচএস-এর ১০ নম্বর সড়কের ৬১৭ নম্বর বাসায় যান তিনি। এ সময় ওবায়দুল কাদের তার পরিবারকে সান্ত্বনা দেন। তিনি বলেন, আমাকে প্রধানমন্ত্রী পাঠিয়েছেন আপনাদের খোঁজ-খবর নেয়ার জন্য।

এসময় পৃথুলার মা রাশেদা বেগম পৃথুলাসহ অন্যদের লাশ দ্রুত দেশে নিয়ে আসার জন্য ওবায়দুল কাদেরের কাছে আবেদন জানান। তখন ওবায়দুল কাদের বলেন, আমরা সরকারের পক্ষ থেকে যথাযথ চেষ্টা করছি। আমাদের এ ব্যাপারে সর্বোচ্চ চেষ্টা রয়েছে। দুর্ঘটনার পর প্রধানমন্ত্রী সফর সংক্ষিপ্ত করে সিঙ্গাপুর থেকে দেশে ফিরে আসেন বলেও তিনি উল্লেখ করেন।

পৃথুলার সঙ্গে সৈয়দপুর ও কক্সবাজারে বিমানে দেখা হয়েছিল উল্লেখ করে ওবায়দুল কাদের স্মৃতিচারণ করেন। এ সময় সংসদ সদস্য ইলিয়াস মোল্লা, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ ও সাবেক সংসদ সদস্য, মহিলা আওয়ামী লীগের নেত্রী শাহেদা তারেক দিপ্তী উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ১২ মার্চ ইউএস-বাংলা এয়ারলাইন্সের যে ফ্লাইটটি নেপালের ত্রিভুবন বিমানবন্দরে অবতরণ করতে গিয়ে বিধ্বস্ত হয়, তার কো-পাইলট ছিলেন পৃথুলা রশিদ। ওই দুর্ঘটনায় নিহত ৫০ জনের মধ্যে পৃথুলা রশিদও রয়েছেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment